Kiara Advani

Kiara-Juhi: জুহি চাওলাকে ‘কাকিমা’ বলে ডাকতেন, ছেলেবেলার স্মৃতি ফাঁস করলেন কিয়ারা!

জুহি চাওলাকে নাকি ‘কাকিমা’ বলে ডাকতেন কিয়ারা আডবাণী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ছোটবেলার স্মৃতি ফিরে দেখলেন অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ২০:৩৪

জুহি চাওলাকে নাকি ‘কাকিমা’ বলে ডাকতেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ছেলেবেলার দিনগুলো ফিরে দেখলেন অভিনেত্রী। সেখানে উঠে এল পরিবারের কথাও। ওই সাক্ষাৎকারে কিয়ারা জানান জুহি চাওলাকে তিনি ছোট থেকেই চিনতেন। কী ভাবে চিনতেন, তা-ও জানালেন নিজেই।

সম্প্রতি ওই সাক্ষাৎকারে কিয়ারা জানান, জুহি চাওলা তাঁর বাবা জগদীপ আডবাণীর ছোটবেলার বন্ধু। এ-ও বলেন, তাঁর পরিবারের সঙ্গে সে সময়ে বেশ কিছু তারকার ঘনিষ্ঠতা ছিল। কিন্তু তাঁর সঙ্গে ছোটবেলায় আলাপ হয়েছিল শুধু জুহিরই। সেই সূত্রেই কিয়ারা ফাঁস করেছেন, জুহিকে তিনি ছেলেবেলায় কাকিমা বলে ডাকতেন! সে কথা বলতে গিয়েই হাসতে হাসতে তাঁর সংযোজন, “আমার মনে হয় না জুহি এ জন্য আমায় মারবেন!” পাশাপাশিই অভিনেত্রী জুহিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ‘শেরশাহ’র নায়িকা। তিনি বলেন, “জুহি ভীষণ সাধারণ। কখনও মনে হয়নি যে তিনি এত বড় এক জন অভিনেত্রী।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement