Katrina Kaif

স্ফীতোদর ঢাকলেন কালো জ্যাকেটে! ক্যাটরিনার সন্তানসম্ভবা হওয়ার খবর কি সত্যি?

দিন কয়েক আগেই জন্মদিন ছিল অভিনেতা ভিকি কৌশলের। স্ত্রীর সঙ্গে বিশেষ দিন কাটাবেন বলে লন্ডন পাড়ি দিয়েছিলেন ভিকি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৪:৩৩
Katrina Kaif’s video went viral and netizens are sure that she is pregnant

ক্যাটরিনা ও ভিকি। ছবি-সংগৃহীত।

অভিনেত্রী ক্যাটরিনা কইফ কি সন্তানসম্ভবা? বহু দিন ধরেই এমন জল্পনা চলছে। বেশ কিছু দিন হয়ে গেল ক্যাটরিনাকে মুম্বইয়ের কোনও অনুষ্ঠানে বা ছবিশিকারিদের ক্যামেরায় দেখাও যাচ্ছে না। লন্ডনে গিয়ে রয়েছেন তিনি। আর তাতেই জল্পনা আরও বেড়েছিল। আর এ বার যেন সেই জল্পনা ঘনিয়ে উঠল!

Advertisement

দিন কয়েক আগেই জন্মদিন ছিল অভিনেতা ভিকি কৌশলের। স্ত্রীর সঙ্গে বিশেষ দিন কাটাবেন বলে লন্ডন পাড়ি দিয়েছিলেন ভিকি। লন্ডনের রাস্তায় ক্যাটরিনা ও ভিকির একটি ভিডিয়ো যেন বলে দিচ্ছে, সত্যিই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

দেখা যাচ্ছে, ক্যাটরিনার পরনে লম্বা কালো জ্যাকেট। সেই কালো জ্যাকেটেই যেন ঢাকা তাঁর স্ফীতোদর! ক্যাটরিনাকে ধরে রাস্তায় হাঁটছেন ভিকি। এই ভিডিয়ো দেখে নেটাগরিকেরাও চমকে গিয়েছেন।

সোমবার ভোটদানের সময় প্রকাশ্যে এসেছে অভিনেত্রী দীপিকা পাডুকোনের স্ফীতোদর। যদিও, দীপিকা ও রণবীর সিংহ নিজেরাই সমাজমাধ্যমে সন্তানধারণের কথা জানিয়েছেন। ক্যাটরিনার ভিডিয়ো দেখে নেটাগরিকরা বলছেন, ‘‘দীপিকার থেকেও ‘বেশি’ গর্ভবতী লাগছে ক্যাটরিনাকে দেখে।’’

এর আগেও লন্ডনের রাস্তায় ক্যাটরিনাকে একটি কালো জ্যাকেট পরা অবস্থায় দেখা গিয়েছে। সেই ছবি দেখেও নেটাগরিকেরা বলেছিলেন, নিজের স্ফীতোদর আড়াল করেছেন অভিনেত্রী।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক বার ক্যাটরিনার গর্ভবতী হওয়ার জল্পনা তৈরি হয়েছে। যখনই অভিনেত্রী কোনও ঢিলেঢালা পোশাক পরে ক্যামেরার সামনে এসেছেন, তখনই গুঞ্জন উঠেছে যে, তিনি হয়তো মা হতে চলেছেন। সেই সব যদিও গুজবই ছিল। কিন্তু এ বার যে ভিডিয়োটি ছড়িয়ে পড়ে, সেটি দেখে নেটাগরিকেরা এক প্রকার নিশ্চিত যে, সত্যিই ক্যাটরিনা-ভিকির সংসারে আসছে নতুন অতিথি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement