salman khan

Salman-Katrina: বিয়ে মিটেছে সদ্য, সলমনের কাছে গেলেন ক্যাটরিনা

বলিউড সূত্রে খবর, এর মধ্যেই ছবির শ্যুটের জন্য দিল্লি উড়ে যাবেন ক্যাটরিনা। ‘টাইগার ৩’-এর কাজ শুরু করবেন প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ২১:২৭
সলমনের সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়বেন ক্যাট

সলমনের সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়বেন ক্যাট

মহা ধুমধামে বিয়ে সেরেছেন। বউয়ের হাতের হালুয়াও চেখেছেন। সংক্ষিপ্ত অবসর কাটিয়ে ইতিমধ্যেই কাজে ফিরে গিয়েছেন ভিকি কৌশল। এ বার পালা নতুন কনে ক্যাটরিনা কইফের। খুব শীঘ্রই তিনি ফিরবেন ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে।

বলিউড সূত্রে খবর, এর মধ্যেই ছবির শ্যুটের জন্য দিল্লি উড়ে যাবেন ক্যাটরিনা। ‘টাইগার ৩’-এর কাজ শুরু করবেন প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে। স্টুডিয়োর ভিতরে নয়, রাজধানীর পথে নেমে শ্যুট করবেন তাঁরা। টানা ১৫ দিন ধরে চলবে কাজ। রাস্তাঘাটে বেশ কিছু দৃশ্য শ্যুটের পরিকল্পনা থাকায় দুই তারকার জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। ছবির জন্য আপাতত কড়া ডায়েট মেনে চলছেন সলমন এবং ক্যাটরিনা।

Advertisement

ভিকি-ক্যাটরিনার বিয়েতে বলিউডের বহু তারকা উপস্থিত থাকলেও দেখা যায়নি সলমনকে। বলিউড সূত্রে খবর, ক্যাটরিনার বিয়ের সময় একটি অনুষ্ঠানের জন্য রিয়াধে উড়ে গিয়েছিলেন ‘ভাইজান’। তবে তার আগেই নাকি ‘টাইগার ৩’-র কিছুটা কাজ সেরে ফেলেছিলেন সলমন। ক্যাটরিনার বিয়ে-পর্ব মিটেছে। এ বার ‘টাইগার’ আর ‘জোয়া’ (ছবিতে ক্যাটরিনার চরিত্রের নাম)-কে নিয়েই ফের চলবে ক্যামেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement