Kartik Aryaan

‘দোস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক আরিয়ান, কেন?

একটি সংবাদমাধ্যমে দাবি, একটি ছবিকে ঘিরেই চিড় ধরে কর্ণ-কার্তিক সম্পর্কে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১৫:৪৮
কার্তিক আরিয়ান।

কার্তিক আরিয়ান।

‘দোস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক আরিয়ান। মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যম দাবি করছে এমনটাই।

সূত্রের খবর, ছবির চিত্রনাট্য নিয়ে সন্তুষ্ট নন কার্তিক এবং নির্মাতাদের সঙ্গে তা নিয়ে মতপার্থক্য দেখা দেয় অভিনেতার। এ ছাড়াও শ্যুটিংয়ের জন্য কার্তিকের সময় দিতেও কিছু সমস্যা হচ্ছিল বলে জানা গিয়েছে। ছবির প্রযোজক কর্ণ জোহরের সঙ্গেও নাকি তিক্ততা তৈরি হয়েছিল অভিনেতার। কার্তিক রাম মাধবনীর ‘ধামাকা’ ছবির কাজ আগে শেষ করার সিদ্ধান্ত নেওয়ায় নাকি অসন্তুষ্ট হয়েছিলেন কর্ণ। আবার অন্য একটি সংবাদমাধ্যমে দাবি, একটি ছবিকে ঘিরেই চিড় ধরে কর্ণ-কার্তিক সম্পর্কে। শশাঙ্ক খৈতানের ‘যোদ্ধা’ ছবিতে কার্তিকের পরিবর্তে শাহিদ কপূরকে মুখ্য চরিত্রে নেওয়া হলে, মর্মাহত হন অভিনেতা। শোনা যায়, শাহিদ ছবিটি ছেড়ে দেওয়ার পরেও কার্তিককে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়নি।

এ রকমই নানা গুঞ্জন ভেসে আসছে কার্তিকের ছবি থেকে বাদ পড়াকে কেন্দ্র করে। ভবিষ্যতেও নাকি কার্তিকের সঙ্গে আর কোনও কাজ করবেন না কর্ণ বা তাঁর প্রযোজনা সংস্থা ধর্ম প্রোডাকশনস। কর্ণ বা কার্তিক যদিও এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

Advertisement

এই ছবিতে দেখা যাবে জাহ্নবী কপূর এবং টেলিভিশন অভিনেতা লক্ষ্য লালওয়ানিকে। তবে কার্তিকের পরিবর্তে কোন অভিনেতাকে দেখা যাবে, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement