Kartik Aaryan

সেটে কার্তিকের দৌরাত্ম্যে অস্থির প্রযোজক! ‘হেরাফেরি ৩’-এ আবার কি ফিরতে পারেন অক্ষয়?

‘হেরা ফেরি ৩’-এ যোগ দেবেন কার্তিক আরিয়ান— নির্মাতাদের ঘোষণার আগে নিজেই জানিয়ে দিয়েছিলেন পরেশ রাওয়াল। কিন্তু যা পরিস্থিতি, তেমনটি না-ও হতে পারে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ০৭:১৫
কার্তিকের অন্তর্ভুক্তির ঘোষণার পরে এ কথাও শোনা যাচ্ছে যে, ‘ভুল ভুলাইয়া ২’ অভিনেতা এই ছবির চিত্রনাট্য পরিবর্তন করার চেষ্টা করেছিলেন!

কার্তিকের অন্তর্ভুক্তির ঘোষণার পরে এ কথাও শোনা যাচ্ছে যে, ‘ভুল ভুলাইয়া ২’ অভিনেতা এই ছবির চিত্রনাট্য পরিবর্তন করার চেষ্টা করেছিলেন! ফাইল চিত্র

অল্পেতে সাধ মেটে না। অক্ষয় কুমার, সুনীল শেট্টি, এবং পরেশ রাওয়াল অভিনীত ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজ়িই দর্শকদের প্রথম পছন্দ। তাঁদেরই বার বার দেখতে চাওয়া হয়।

কয়েক দিন আগে, তৃতীয় সিক্যুয়েলের খবর পেয়ে অনুরাগীদের মনে আশা জেগেছিল। কিন্তু যখন শোনা গেল অক্ষয় এতে থাকছেন না, তাঁর বদলে সেটে আসবেন কার্তিক আরিয়ান— সব উৎসাহ ফুরিয়ে যায় দর্শকের। তিন জনের মধ্যে এক জনও না থাকলে ত্রয়ীর এই রসায়ন পর্দায় ধরা দেবে না বলেই আক্ষেপ।

Advertisement

তবে কার্তিক এ ছবির সঙ্গে যুক্ত হওয়ার পর থেকে যা শুরু করেছেন, তাতে অক্ষয়ের আবার ফিরে আসার সমূহ সম্ভাবনা। প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার সঙ্গে অক্ষয়ের ক্রমাগত আলোচনাও চলছে। কথাবার্তা বলে যদি খিলাড়িকে ফিরিয়ে আনা যায়, সেই চেষ্টা করছেন নির্মাতারা। কিন্তু কেন?

কারণ, কার্তিককে ছবিটি থেকে বাদ দেওয়া হতে পারে। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, অভিনেতার দৌরাত্ম্যে শুটিংয়ে সমস্যা হচ্ছে। প্রতিটি দৃশ্য তিনি নিজের মতো করে নিতে চাইছেন। শট নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। তাঁর অতিরিক্ত আধিপত্য ফলানোর বিষয়টিই নাকি বর্তমানে প্রযোজকদের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

অক্ষয় যখন ‘হেরাফেরি’র এই পর্বে থাকতে না পারার কথা জানিয়েছিলেন, কার্তিক তখন থেকেই এই ছবিতে নিজের একটি ভূমিকা নিশ্চিত করার জন্য নাকি উঠেপড়ে লেগেছেন।

অক্ষয়ের সরে যাওয়া এবং কার্তিকের অন্তর্ভুক্তির ঘোষণার পরে এ কথাও শোনা যাচ্ছে যে, ‘ভুল ভুলাইয়া ২’ অভিনেতা এই ছবির চিত্রনাট্য পরিবর্তন করার চেষ্টা করেছিলেন! যার ফল তাঁর পক্ষে ভাল হয়নি। তাই দর্শকের জন্য সুখবর, এই পরিস্থিতিতে ফিরতে পারেন অক্ষয়।

‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজ়িতে শ্যামের ভূমিকায় অভিনয় করেছেন সুনীল শেট্টি। তাঁর মতে, কার্তিকের ভূমিকার সঙ্গে রাজুর চরিত্রের কোনও সম্পর্ক নেই। অর্থাৎ, সুনীল এখনও অক্ষয়কেই ধরে রেখেছেন। তবে পরেশ কেন শুরুতে কার্তিকের আগমনের খবরটি আগ বাড়িয়ে জানিয়েছিলেন, তা নিয়ে এখন প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement