Kareena Kapoor Khan

একদা প্রেমিক ‘শাহিদ’য়ের নাম শুনেই কপালে উঠল চোখ! করিনার ভুল ভাঙল কী ভাবে?

নিজের ছবি ‘দ্য বাকিংহাম মার্ডাস’-এর অনুষ্ঠানে শাহিদ শুনেই চোখ ঘোরালেন। সম্বিৎ ফিরতেই কী করলেন অভিনেত্রী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৩
(বাঁ দিকে) করিনা কপূর (ডান দিকে) শাহিদ কপূর।

(বাঁ দিকে) করিনা কপূর (ডান দিকে) শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

বলিউডে এক সময়ে অন্যতম চর্চিত জুটি ছিলেন করিনা কপূর ও শাহিদ কপূর। বর্তমানে দু’জনে সুখে সংসার করছেন, আলাদা আলাদা। এক সময় তাঁদের বিচ্ছেদ নিয়ে কম চর্চা হয়নি। শোনা যায়, ‘জব উই মেট’ ছবির শুটিংয়ের সময়েই করিনা-শাহিদের সম্পর্কে চিড় ধরে। কিন্তু তার চিহ্নমাত্র প্রকাশ পায়নি শাহিদ-করিনার অভিনয়ে। ২০০৬ সালে পথ আলাদা হয় তাঁদের। ‘জব উই মেট’ মুক্তি পায় ২০০৭ সালে। পর্দায় শাহিদ ও করিনার রসায়নে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। কিন্তু পর্দার পিছনের চিত্রটা তখন একেবারে ভিন্ন।

Advertisement

তার পর কোথাও দেখা হলেও শাহিদ-করিনা এড়িয়ে যান একে অপরকে। যে শাহিদের জন্য একসময় নিরামিশাষী হয়েছিলেন, বর্তমানে তাঁর নাম শুনলেও বিব্রত হন করিনা! এ বার নিজের ছবি ‘দ্য বাকিংহাম মার্ডারস’-এর অনুষ্ঠানে ‘শাহিদ’ উচ্চারণ শুনেই চোখ কপালে তুললেন করিনা। তবে খানিক ক্ষণের মধ্যে ভুল ভাঙে তাঁর।

আসলে, সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন হনসল মেহতা পরিচালিত ২০১০ সালের ছবি ‘শাহিদ’ নিয়ে। কিন্তু তত ক্ষণে করিনার মুখভঙ্গি নজরে পড়ে গিয়েছে উপস্থিত সকলের। আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে হনসল মেহতা পরিচালিত ছবি ‘বাকিংহাম মার্ডারস’। হনসল সেই প্রসঙ্গে কথা বলতে শুরু করলে স্বস্তি পান করিনা। যদিও ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি বার বার এ দিক-ও দিক তাকাচ্ছেন। স্পষ্ট হয়ে ওঠে আস্বস্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement