Kareena-Karisma

লোকের সামনে বড্ড ভাব দেখান! আসলে দিদি করিশ্মার উপর কেন মাঝে মধ্যেই চটে যান করিনা?

দুই বোনের বড্ড ভাব। তবু, করিশ্মার কাজে মাঝে মধ্যেই বিরক্ত হয়ে যান করিনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৫:১৮
(বাঁ দিকে) করিশ্মা কপূর (ডান দিকে) করিনা কপূর।

(বাঁ দিকে) করিশ্মা কপূর (ডান দিকে) করিনা কপূর। ছবি: সংগৃহীত।

কপূর পরিবারের দুই বোনের ভালবাসার কথা শোনা যায় বলিউডের আনাচে কানাচে। করিশ্মা কপূর ও করিনা কপূর পরস্পরকে চোখে হারান তাঁরা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলার সময় বোন করিনাকে করিশ্মার পাশে থাকতে দেখা গিয়েছে সব সময়। সময়ে-অসময়ে কখনও দিদির পাশ থেকে সরতে দেখা যায়নি বোনকে। ঠিক তেমনই বোনের অভিনয় জগতে পদার্পণের সময় পূর্ণ সমর্থন জুগিয়েছিলেন দিদি। সাহস দিয়েছিলেন সব সময়। যে কোনও অনুষ্ঠানে দুই বোনকে এক সঙ্গেই দেখা যায় সব সময়। এ বার কপিল শর্মার শোয়ে এসে দিদি করিশ্মার বদ অভ্যাসের কথা জানালেন করিনা।

Advertisement

মুম্বইয়ে এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, ছোটবেলার কথা। ঠাকুরদা রাজ কপূরের বেশি আদরের ছিলেন বড় নাতনি করিশ্মা। কেন দিদিকে বেশি ভালবাসেন রাজ— এটাই ছিল বেবোর অভিমান। তবে একটা সময় এমনও গিয়েছে যখন বলিউডে কোণঠাসা হয়ে পড়েছিলেন করিশ্মা। তখনও দিদির পাশে থেকেছেন মা ও দিদির সব কষ্টের সাক্ষী তিনি। দুই বোনের বড্ড ভাব। তবু করিশ্মা একটা কাজে মাঝে মধ্যেই বিরক্ত হয়ে যান করিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘জামা কাপড় পরতে ও কোনও অনুষ্ঠানে গেলে সাজ গোজ করতে এত সময় নেয়, আমি বিরক্ত হয়ে যাই তখন!’’ বোনের এমন অভিযোগ শুনেই চোখে ঘুরিয়ে করিনার দিকে তাকান করিশ্মা। ওই সাক্ষাৎকার অনুষ্ঠানে সইফ আলি খানও তাঁর দাম্পত্য জীবনের নানা খুঁটিনাটি তুলে ধরেন। করিনা জানান, তাঁর দুই ছেলের তুলনায় স্বামী সইফই বেশি দুষ্টুমি করে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement