Kareena Kapoor Khan

দ্বিতীয় সন্তান আসার আগেই উপহারে ভরিয়ে দেওয়া হল করিনাকে

নতুন অতিথির জন্য আরও একটু অপেক্ষা করতে হবে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২০
করিনা কপূর খান।

করিনা কপূর খান।

করিনা কপূর খান এবং সইফ আলি খানের দ্বিতীয় সন্তান আসার আগেই, বাড়িতে রীতিমত উপহারের মেলা! কাছের বন্ধু থেকে বলি-তারকা, মা এবং সন্তানকে ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন সকলেই।

উপহার পেয়ে ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে এক ঘনিষ্ঠ বন্ধুকে ধন্যবাদ জানালেন করিনা। দেখা গেল, অনেক ধরনের উপহার এবং নানা রঙের ফুল পাঠানো হয়েছে হবু মা-কে। সদ্য বিবাহিত দিয়া মির্জা এবং বৈভব রেখিও উপহারস্বরূপ একটি চারাগাছ পাঠিয়েছেন করিনাকে। তার ছবি শেয়ার করে জীবনের নতুন অধ্যায়ের জন্য নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন করিনা।

Advertisement

করিনার বাবা রণধীর কপূর জানিয়েছিলেন ১৫ ফেব্রুয়ারি জন্ম নিতে পারে করিনার দিত্বীয় সন্তান। তবে দেখা যাচ্ছে, নতুন অতিথির জন্য আরও একটু অপেক্ষা করতে হবে। সে আসার প্রাক্কালে দাদু দিদা অর্থাৎ রণধীর কপূর এবং ববিতা কপূরকে প্রার্থনার জন্য দেখা গিয়েছিল মুম্বইয়ের মাউন্ট মেরি চার্চে। শুক্রবার সকালে অ্যানিম্যাল প্রিন্টের কাফতান পরে তৈমুরকে নিয়ে দেখা গেল করিনাকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই হাসপাতালে ভর্তি হতে পারেন তিনি। আপাতত সুখবরের আশায় দিন গুনছেন সইফ-করিনা। সঙ্গে সমগ্র কপূর এবং পটৌডি পরিবার।

করিনার পাওয়া উপহার।

করিনার পাওয়া উপহার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement