Kareena Kapoor Khan

‘বুদ্ধিমান, নির্ভীক এই চরিত্রে আমাকেই মানায়’, মার্ভেল বিশ্বে ব্ল্যাক উইডো হচ্ছেন করিনা

এমন প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পারা অত্যন্ত গর্বের বলে জানান করিনা। চিত্রনাট্য পাওয়ার পরেই তিনি বুঝতে পেরেছিলেন, কেন নির্মাতারা তাঁকে এই চরিত্রের জন্য চেয়েছেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩১
photo of Bollywood Actor Kareena Kapoor

মার্ভেল’স ওয়েস্টল্যান্ডার্স-এর নতুন পডকাস্ট সিরিজ়ে করিনার থাকছেন বৈগ্রহিক মার্ভেল খলচরিত্র ব্ল্যাক উইডো (নাতাশা রোমানফ)-এর চরিত্রে। ফাইল চিত্র।

মার্ভেল’স ওয়েস্টল্যান্ডার্স-এর নতুন পডকাস্ট সিরিজ়ে শোনা যাবে করিনা কপূর খানের কণ্ঠস্বর। শুধু তাঁর নয়, তাঁর স্বামী, অভিনেতা সইফ আলি খানের কণ্ঠও শোনা যাবে এই নতুন সিরিজ়ে। সঙ্গে থাকছেন জয়দীপ অহলওয়াট, শারদ কেলকর, প্রাযক্তা কোহলি, মাসাবা গুপ্তর মতো তারকারা। শুক্রবার মুম্বইতে ঘোষণা করা হল এই নতুন কাজের কথা।

করিনা থাকছেন বৈগ্রহিক মার্ভেল খলচরিত্র ব্ল্যাক উইডো (নাতাশা রোমানফ)-এর চরিত্রে। এমসিইউ ছবিতে যে চরিত্রে অভিনয় করেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। করিনা জানান, ব্ল্যাক উইডো চরিত্রটি তাঁকে অনুরণিত করে, তাই সঙ্গে সঙ্গেই তিনি রাজি হয়ে যান।

Advertisement

তাঁর কথায়, ‘‘এটি একটি অসামান্য চরিত্র। এই বড় কাজটির সঙ্গে যুক্ত হতে পেরে আমি সম্মানিত বোধ করছি।’’

শ্রাব্য মাধ্যমে মার্ভেলের প্রথম হিন্দি সিরিজ় এটিই। এমন প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পারা অত্যন্ত গর্বের বলে জানান করিনা। চিত্রনাট্য পাওয়ার পরেই তিনি বুঝতে পেরেছিলেন, কেন নির্মাতারা তাঁকে এই চরিত্রের জন্য চেয়েছেন। করিনা বলেন, ‘‘ব্ল্যাক উইডো নির্ভীক, শক্তিশালী এবং বুদ্ধিমতী।’’ চরিত্রটি সম্পর্কে অপার মুগ্ধতা নিয়ে করিনা প্রত্যয়ী হয়ে বলেন, ‘‘আমার আশা, আমার কণ্ঠ দিয়ে নিজের ছাপ রাখতে পারব এই সত্যিকারের বৈগ্রহিক চরিত্রে।’’

সইফ থাকছেন স্টার-লর্ড-এর চরিত্রে। তিনিও উত্তেজনা গোপন রাখেননি। যেখানে দৃশ্য নির্মাণের পদ্ধতি নেই, কেবল কণ্ঠ দিয়েই চরিত্রটি নির্মাণ করতে হবে— এমন মাধ্যমে কাজ করতে পারা তাঁর কাছেও রোমাঞ্চের। বললেন, ‘‘যা করব সেটা শুধুই শ্রাব্য এবং অভূতপূর্ব।’’

মাসাবা গুপ্ত থাকছেন কার্থরাইট-এর চরিত্রে। করিনার সঙ্গে প্রথম অডিয়ো সিরিজ় তৈরি করতে পেরে আনন্দিত মাসাবা। মাসাবা বললেন, ‘‘আমার চরিত্র নিজেকে গুরুত্ব দেয় না, কিন্তু তার অন্তর্দৃষ্টি আছে, সে অত্যন্ত বুদ্ধিমতী এবং সপ্রতিভ।’’ শব্দ দিয়ে ছবি আঁকার বিষয়টি নিয়ে উত্তেজিত তিনিও। পাশাপাশি, নিজেকে করিনার অনুরাগী বলে জানিয়ে তাঁর সঙ্গে কাজ করার আনন্দও প্রকাশ করেছেন মাসাবা।

শারদ মার্ভেল সিরিজ়ের একান্ত অনুরাগী। এটি একটি ভিন্ন জগৎ, ভিন্ন আবেগ বলে জানান তিনি। নিজের মতো করে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবেন ভেবে খুশি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement