Bollywood Gossip

বিপাশাকে বিয়ে করার আগে দুই অভিনেত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ, অভিজ্ঞতা জানালেন কর্ণ সিংহ গ্রোভার

বিপাশাকে বিয়ে করার আগে অল্প সময়ের মধ্যে দু’বার বিয়ে করেন অভিনেতা। দু’বারই ভেঙে যায় বিয়ে। পরিস্থিতি সামাল দিয়েছিলেন কী ভাবে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৩:৫৫
Karan Singh Grover on his broken marriage with jennifer winget and shraddha nigam

বিপাশা বসু-কর্ণ সিংহ গ্রোভার। ছবি: সংগৃহীত।

২০১৬ সালে অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ অভিনেতা কর্ণ সিংহ গ্রোভার। তার পর ২০২১ সালে জন্ম হয় কর্ণ-বিপাশা মেয়ের দেবীর। তিনজনের সুখী পরিবার। সেই ছবিতেই ভর্তি তাঁদের ইনস্টাগ্রামের পাতা। বাঙালি শ্বশুরবাড়ির নানা অনুষ্ঠানে মেতে ওঠেন কর্ণ। যদিও বিপাশা-কর্ণের বিয়েটা খুব সহজ ছিল না। প্রথমে মত দিতে চায়নি অভিনেত্রীর পরিবার। কারণটা ছিল কর্ণের পূর্বে বৈবাহিক ইতিহাস। বিপাশাকে বিয়ে করার আগে দু’বার বিয়ে করেন অভিনেতা। দু’বারই ভেঙে যায় বিয়ে। সেই সময় টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন কর্ণ।

Advertisement

২০০৮ সালে অভিনত্রী শ্রদ্ধা নিগমকে বিয়ে করেন কর্ণ। ১০ মাস পরে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তার পরে জেনিফার উইঙ্গেটের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ‘দিল মিল গ্যায়ে’-র ‘ডক্টর আরমান’। কিন্তু সেই বিয়েও দু’বছর পরে ভেঙে যায়। শেষে ‘অ্যালোন’ ছবিতে বিপাশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় কর্ণের। সেখানেই আলাপ ‘রেস’-এর নায়িকার সঙ্গে। তার পর প্রেম। ২০১৬-এ বিয়ে কর্ণ-বিপাশার।

বিপাশাকে বিয়ে করার সময় কটাক্ষের মুখেও পড়তে হয় কর্ণকে। তাঁর অতীতের কারণে। যদিও আগের দু’টি ভাঙা বিয়ের অভিজ্ঞতা নিয়ে কখনই সে ভাবে প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেতা। তবে কষ্ট তাঁরও হয়েছিল। কী ভাবে সামলেছিলেন দু’টি বিচ্ছেদ? কর্ণের কথায়, ‘‘আসলে প্রেমভাঙা হোক কিংবা বিবাহবিচ্ছেদ এগুলোর মধ্যে কোনও ভাল নেই। যদিও সময় পেরোতে বোঝা যায় যা হয় আসলে দু’জনের ভালর জন্যই হয়। আমার জীবনে যা অঘটন ঘটেছে সেগুলো নিয়ে কেউ এসে জ্ঞান দিক চাই না আমি। সবসময় ভালবাসাই ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেছি। আর খারাপ পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার ধরন প্রত্যেকটা মানুষের আলাদা হয়। আমি আমার মতো করে সময়টা পার করেছি।’’

তবে বিপাশা জীবনে আসার পর যে তিনি অনেকটা বদলে গিয়েছেন সে কথা স্বীকার করেছেন কর্ণ। অভিনেতা জানান, বিপাশা জীবনে আসার পর আমূল পরিবর্তন ঘটেছে তাঁর জীবনধারায়। তিনি এখন সূর্যোদয় যেমন দেখেন সূর্যাস্তও দেখতে পান। নিয়মানুবর্তিতায় বাঁধা এখন কর্ণের জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement