Siddharth Shukla

Siddharth Shukla: মৃত্যুর ঠিক আগের রাতে কর্ণের সঙ্গে কী কথা বলেছিলেন সিদ্ধার্থ?

বন্ধু যে আর পৃথিবীতে নেই, সে কথা এখনও মেনে নিতে পারছেন না কর্ণ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫১
কর্ণের সঙ্গে আগাগোড়াই ভাল বন্ধুত্ব সিদ্ধার্থের।

কর্ণের সঙ্গে আগাগোড়াই ভাল বন্ধুত্ব সিদ্ধার্থের।

মৃত্যুর আগের রাতে টেলিভিশন অভিনেতা কর্ণ কুন্দ্রার সঙ্গে কথা বলেছিলেন সিদ্ধার্থ শুক্ল। একই ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দিন কাজ করায় দুই অভিনেতার বন্ধুত্ব ছিল যথেষ্ট গাঢ়। অন্যান্য দিনের মতোই সিদ্ধার্থের সঙ্গে ফোনে আড্ডা দিয়েছিলেন কর্ণ। তাঁকে কী বলেছিলেন প্রয়াত অভিনেতা?

শেষ বার ফোনে যখন কথা হয়েছিল, সিদ্ধার্থ কর্ণকে জানিয়েছিলেন তিনি ভাল আছেন। সিদ্ধার্থের কথায় কোনও অস্বাভাবিকত্ব, মন খারাপের আভাস পাননি কর্ণ। বন্ধু যে আর পৃথিবীতে নেই, সে কথা এখনও মেনে নিতে পারছেন না তিনি। ইনস্টাগ্রামে সিদ্ধার্থকে নিয়ে একটি পোস্ট করেছেন কর্ণ। প্রয়াত অভিনেতার একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, “ভাবতে পারছি না। গত রাতেই ও কত ভাল করছে, সেই নিয়ে আমরা কথা বলছিলাম। এখনও বিশ্বাস করতে পারছি না। খুব তাড়াতাড়ি তুমি চলে গেলে বন্ধু। তোমার হাসিটা মনে থেকে যাবে। খুব কষ্ট হচ্ছে।”

Advertisement

সিদ্ধার্থের পরিবার ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে, তাঁর মৃত্যু কোনও অস্বাভাবিক কারণে হয়নি। কর্ণ কুন্দ্রা সেই বক্তব্যকেই যেন সমর্থন করলেন। নেটাগরিকদের একাংশ যদিও সিদ্ধার্থের মৃত্যুকে খুন বলে চিহ্নিত করছেন। সিদ্ধার্থের আকস্মিক চলে যাওয়া তাঁদের সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর কথা মনে করিয়ে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement