Janhvi Kapoor

Karan-Janhvi-Sara: জাহ্নবী রাজকন্যা আর সারা বঞ্চিত বলেই কি কর্ণের এত অনীহা? জবাব দিলেন সঞ্চালক

কফির আড্ডায় কর্ণ জাহ্নবীকে যতটা গুরুত্ব দিলেন, সারাকে দিলেন না। কিন্তু কেন? উত্তর মিলল সঞ্চালকের কাছেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৩:২৮
কর্ণ পক্ষপাতদুষ্ট, কথা উঠল ফের

কর্ণ পক্ষপাতদুষ্ট, কথা উঠল ফের

সারা আলি খান এবং জাহ্নবী কপূর। দুই অভিন্নহৃদয় বান্ধবী। দুই তারকা-সন্তান। দুই কন্যে একই সঙ্গে আমন্ত্রিত ছিলেন কর্ণ জোহরের কফির আড্ডায়। কত গল্প করলেন, ভাগ করে নিলেন কেদার অভিযানে গিয়ে আটকে পড়ার গল্পও। কিন্তু তার পরই গোল বাধল। দর্শকদের মনে হল, দুই অভিনেত্রীর মধ্যে জাহ্নবীকেই বেশি পছন্দ করেন সঞ্চালক কর্ণ। তাঁর পক্ষপাতিত্ব নিয়ে প্রশ্নও তুলেছিলেন একাংশ। এ বার সেই অভিযোগের স্পষ্ট জবাব দিলেন কর্ণ।

সম্প্রতি ছবির প্রচারে গিয়েও একই প্রশ্নের মুখোমুখি হতে হয় কর্ণকে। ‘কফি উইথ কর্ণ’-র দ্বিতীয় পর্বে কেন বাড়তি গুরুত্ব পেলেন জাহ্নবী? কেনই বা প্রাধান্য দেওয়া হল না সারাকে?

Advertisement

সবটাই উড়িয়ে দিয়েছেন কর্ণ। তাঁর দাবি, “এটা সম্পূর্ণ মিথ্যে কথা। আমার খারাপ লাগছিল, কারণ জাহ্নবী দু’টি রাউন্ডেই হেরেছে। ওর যাতে কষ্ট না হয়, সেই চেষ্টাই করছিলাম মাত্র। আমার মনে হয়, সবাই ভুল বুঝছেন। আমি ওদের দু’জনকেই খুব ভালবাসি। ৩ বছর বয়স থেকে ওদের চিনি। দুর্দান্ত অভিনেত্রী হওয়ার লক্ষ্যে এগোচ্ছে ওরা দু’জনেই। এখানে পক্ষপাতিত্বের প্রশ্নই আসে না।’’

আরও পড়ুন:

পরিচালকের ব্যাখ্যায় যদিও অনেকেই আশ্বস্ত হননি। ‘কফি উইথ কর্ণ'-এর নতুন ভিডিয়ো সম্প্রচারিত হওয়ার পরেই নীচে দর্শকেরা লিখেছেন, ‘দ্বিতীয় রাউন্ড শুধু নয়। তার আগে থেকেই ব্যাপারটা স্পষ্ট। সারা তাঁর শৈশবের বিভীষিকার গল্প বলছিলেন। তার পরে আর এগোল না।’ তাঁকে সমর্থন করে আর এক জনের মন্তব্য, ‘আসলে বনি কপূর আর শ্রীদেবীর কন্যা জাহ্নবী এক জন রাজকন্যার মতো বড় হয়েছেন। কিন্তু অমৃতা সিংহ-সইফ আলি খানের কন্যা সারা তো তাঁর বাবার সঙ্গ পাননি বললেই চলে।’

‘কফি উইথ কর্ণ’-এর দ্বিতীয় পর্বে সারা এবং জাহ্নবী লকডাউনের সময়ে গাঢ় হওয়া তাঁদের বন্ধুত্বের কথা বলছিলেন। তবে অভিযোগ, সারাকে বলতে দেওয়া হয়নি তেমন। বললেন জাহ্নবী একাই। এতেই ক্ষুব্ধ হয়েছিলেন দর্শকদের একাংশ। কর্ণের জবাবের পরেও তাঁরা এই ঘটনায় স্বজনপোষণের গন্ধ পাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement