Kangana Ranaut

‘এমার্জেন্সি’ দেখতে চান কর্ণ, শুনেই ভয় পাচ্ছেন কঙ্গনা!

‘এমার্জেন্সি’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন কর্ণ জোহর, পরিচালকের ইচ্ছের কথা জানাতেই পাল্টা প্রতিক্রিয়া অভিনেত্রীর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১১:২৯
(বাঁ দিকে) কর্ণ জোহর (ডান দিকে) কঙ্গনা রানাউত।

(বাঁ দিকে) কর্ণ জোহর (ডান দিকে) কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

কঙ্গনার রানাউতের মন জয় করা অত সোজা নয়। মিষ্টি কথায় ভুলে যাওয়ার পাত্রী যেমন নন, তেমনই অতীত ভুলে সামনের দিকে তাকাতে হয়তো এখনই রাজি নন তিনি। তাঁর ও পরিচালক কর্ণ জোহরের সম্পর্কের সমীকরণের কথা গোটা বলিউডের জানা। বরাবরই কর্ণের বিরুদ্ধে নিজের কড়া কথা বলেছেন অভিনেত্রী। স্বজনপোষণ বিতর্কে কর্ণের বিরুদ্ধে সব থেকে বেশি যিনি সরব হন তিনি কঙ্গনা। তাঁদের সম্পর্ক যতই খারাপ হোক না কেন, সম্প্রতি সেই সম্পর্ক ভাল করার উদ্যোগ নিতে দেখা গিয়েছে কর্ণকে। তবে কর্ণের শুভেচ্ছার মধ্যেও শঙ্কা খুঁজেছেন বলিউডের ‘কুইন’।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনার প্রসঙ্গ না উঠলেও খানিক জোর করেই কঙ্গনাকে টেনে আনলেন কর্ণ। তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কখনও কোনও রাজনৈতিক বিষয় নিয়ে সিনেমা তৈরি করবেন কি না। জবাবে বলিউডের প্রভাবশালী এই পরিচালক বলেন, ‘‘‘এমার্জেন্সি’ ছবিটা ইতিমধ্যেই তৈরি হয়েছে এবং ছবিটা দেখার জন্য উদ্‌গ্রীব।’’ যদিও কর্ণের মুখে এমন ইতিবাচক কথা শুনেও মোটেও আশ্বস্ত বোধ করছেন না কঙ্গনা। বরং ভয় পাচ্ছেন বলেই জানান।

অভিনেত্রী কর্ণের মন্তব্যের প্রেক্ষিতে টুইট করে বলেন, ‘‘শেষ বার ‘মণিকর্ণিকা’র সময় বলেছিলেন, তিনি দেখার জন্য মুখিয়ে আছেন। তার পর আমার জীবনের সবচেয়ে খারাপ প্রচারটার শুরু হয়। ঠিক যে সপ্তাহে ছবিটা মুক্তির কথা চলছিল, তখন। প্রায় সব প্রধান অভিনেতা-অভিনেত্রীদের পয়সা দেওয়া হয়েছিল আমার বিরুদ্ধে নেতিবাচক প্রচার চালানোর জন্য। ছবিটা যাতে পণ্ড হয়, তার চেষ্টাও হয়েছিল। তার পরই যেন আমার জীবনের সব থেকে ভয়ঙ্কর সপ্তাহটা এল। এ বার আমি সত্যি ভয় পাচ্ছি, খুব ভয় পাচ্ছি। কারণ, কর্ণ আমার ছবি দেখার জন্য আবার মুখিয়ে আছেন!’’ কর্ণের সাধুবাদে অনেকেই ভেবেছিলেন, এ বার হয়তো তিক্ততা মিটবে দু’পক্ষের। তবে এখনই তার কোনও সম্ভাবনা যে নেই, তা কঙ্গনার টুইটেই স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement