Kangana Ranaut on Modi Meloni

ইটালির প্রধানমন্ত্রী মেলোনি ও নরেন্দ্র মোদীর ভিডিয়ো ভাইরাল, প্রতিক্রিয়া জানালেন কঙ্গনা

ভিডিয়োয় মেলোনি বলেছেন, “মেলোডির তরফ থেকে হ্যালো।” ব্যাকগ্রাউন্ডে মোদীর উচ্চস্বরে হাসি। ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন নবনির্বাচিত সাংসদ ও অভিনেত্রী কঙ্গনা রানাউত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ১৬:০১
Image of Narendra Modi, Giorgia Meloni and Kangana Ranaut

মোদী-মেলোনির ভিডিয়ো নিয়ে কঙ্গনার প্রতিক্রিয়া কী? ছবি: সংগৃহীত।

ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ভিডিয়ো ঘোরাফেরা করছে সমাজমাধ্যমে। ভিডিয়োতে হাসিমুখে ধরা দিয়েছেন মেলোনি ও মোদী। মেলোনি বলেছেন, “মেলোডির তরফ থেকে হ্যালো।’’ ব্যাকগ্রাউন্ডে মোদীর উচ্চস্বরে হাসি।

Advertisement

ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন নবনির্বাচিত সাংসদ ও অভিনেত্রী কঙ্গনা রানাউত। লিখেছেন, “মোদীজির সব থেকে ভাল গুণ হল, মহিলাদের উন্নতির জন্য ভিত তৈরি করতে সব সময় প্রস্তুত তিনি। প্রতি মুহূর্তে মহিলাদের এটা অনুভব করান।” তিনি আরও লিখেছেন, “মেলোনি ভাবছেন মোদীজি মেলোনির দলে, এই বিষয়ে কোনও সংশয় নেই।”

জি৭ বৈঠকে শামিল হতে শুক্রবার ইটালিতে রওনা দেন মোদী। তৃতীয় বার প্রধানমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পরে তাঁর এই প্রথম আন্তর্জাতিক সফর। শনিবার অপুলিয়া অঞ্চলে জি৭ বৈঠকে মেলোনি একটি নিজস্বী তোলেন মোদীর সঙ্গে। তার আগে ভারতীয় কায়দায় নমস্কার জানিয়ে মোদীকে স্বাগত জানান।

প্রতিটি ছবিই দেখা গিয়েছে সমাজমাধ্যমের পাতায়। মেলোনির আমন্ত্রণেই ইটালিতে পাড়ি দিয়েছেন প্রধানমন্ত্রী। এই প্রসঙ্গে এক্স হ্যান্ডলে মোদী লিখেছেন, “জি৭ বৈঠকে ভারতকে আমন্ত্রণ জানানোর জন্য ও সুন্দর আয়োজনের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছি।”

আরও পড়ুন
Advertisement