kangana ranaut

চিত্রনাট্যে নয়, অন্যের যৌনজীবনে মন কর্ণের! ৬০০ কোটি টাকার বিপর্যয়ের নাম ‘ব্রহ্মাস্ত্র’, দাবি কঙ্গনার

‘ব্রহ্মাস্ত্র’ দেখে কর্ণ আর অয়নের তীব্র নিন্দা করলেন কঙ্গনা রানাউত। তাঁর মতে এ ছবি ‘বিপর্যয়’!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১১:৪৯
‘ব্রহ্মাস্ত্র’কে আগাগোড়া ‘বিপর্যয়’ বলে বসলেন কঙ্গনা।

‘ব্রহ্মাস্ত্র’কে আগাগোড়া ‘বিপর্যয়’ বলে বসলেন কঙ্গনা।

লোকের যতই ভাল লাগুক,‘ব্রহ্মাস্ত্র’ নির্মাতাদের তুলোধনা করলেন কঙ্গনা রানাউত। প্রযোজক কর্ণ জোহর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের নিন্দা করে এই প্রকল্পকে আগাগোড়া ‘বিপর্যয়’ বলে বসলেন ‘কুইন’।

শুক্রবার, ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে রণবীর কপূর এবং আলিয়া ভট্ট অভিনীত বহু প্রত্যাশিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। তার পর থেকেই ছবি ঘিরে মিশ্র প্রতিক্রিয়া। নিন্দকদের মধ্যে গলা তুলে কঙ্গনা বললেন, “৬০০ কোটি টাকা পুড়িয়ে ছাই করেছেন অয়ন।”

Advertisement

কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শুরুতেই কর্ণকে নিশানা করেন। লিখেছেন, ‘কর্ণ জোহরের মতো লোকদের আচরণ নিয়ে প্রশ্ন তোলা উচিত। ছবির স্ক্রিপ্টে তাঁর যত না মন, তার চেয়ে বেশি আগ্রহ অন্য লোকের যৌনজীবনে। তিনি নিজেই টাকা দিয়ে ছবির প্রশংসা করিয়ে নেন। রেটিংয়ের স্টার আর টিকিট কিনে রেখে দেন।’ শুধু তা-ই নয়, কঙ্গনার দাবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারের জন্য দক্ষিণী অভিনেতা এবং পরিচালকদের কাছে গিয়ে ভিক্ষা করেছেন কর্ণ!

প্রসঙ্গত, দক্ষিণী তারকা নাগার্জুনও ‘ব্রহ্মাস্ত্র’-এ একটি অংশে অভিনয় করেছেন। ছবি মুক্তির আগে সম্প্রতি জুনিয়র এনটিআর এবং এসএস রাজামৌলিকে হায়দরাবাদে ছবির প্রচার করতে দেখা গিয়েছিল৷ যেখানে এনটিআর বলেছিলেন, “ভাল চিত্রনাট্যের গুণে দর্শক প্রেক্ষাগৃহে আসে। বাজেট বড় কথা নয়।”

সে দিকে ইঙ্গিত করে কঙ্গনা লেখেন, ‘তাঁরা সব করতে পারেন। শুধু যোগ্য চিত্রনাট্যকার, পরিচালক, কলাকুশলী কিংবা অন্যান্য প্রতিভাকে সুযোগ দেবেন না। যাঁরা এ ছবিকে ধসে পড়ার হাত থেকে বাঁচাতে পারতেন, তাঁদের কথা কেউ শুনল না।’

এর পর অয়নকেও এক হাত নিলেন অভিনেত্রী। লিখলেন, ‘যারা বলে অয়ন মুখোপাধ্যায় এক জন জিনিয়াস, তাদের সবার ১২ বছর করে জেল হওয়া উচিত। তিনি ১৪ জন চিত্রগ্রাহক বদলেছেন। ৮৫জন সহকারী পরিচালক এসেছেন, গিয়েছেন। তাতে লাভটা কী হল? ৬০০ কোটি টাকার শ্রাদ্ধ!’

বর্তমানে ‘ইমার্জেন্সি’ পরিচালনায় ব্যস্ত কঙ্গনা। ইতিহাস-আশ্রিত সে ছবি স্বাধীনতার সময়কার পটভূমিতে ভারতের জরুরি অবস্থার ছবি তুলে ধরবে। ইন্দিরা গাঁধীর চরিত্রে সেখানে অভিনয় করছেন কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement