Justin Bieber-Hailey Bieber

প্রথম সন্তান কোলে জাস্টিন-হেইলি বিবার, সদ্যোজাতের কী নাম রাখলেন তারকা দম্পতি?

শুক্রবার প্রথম মা-বাবা হলেন হেইলি-জাস্টিন বিবার। এ দিনই তাঁরা নবজাতককে প্রকাশ্যে আনেন। নামকরণও করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১০:৩৮
Justin Bieber and Hailey Bieber welcome baby boy and share their son\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s name

(বাঁ দিকে) তারকা দম্পতির ভাগ করে নেওয়া নবজাতকের ছবি। জাস্টিন বিবার ও হেইলি বিবার(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

খুশির হাওয়া বিবার পরিবারে। দুই থেকে তিন হলেন জাস্টিন-হেইলি বিবার। শুক্রবার তাঁরা এক পুত্রসন্তানের মা-বাবা হন। এ দিনই তারকা দম্পতি ভাগ করে নিয়েছেন নবজাতকের ছবি। ছোট্ট, লালচে পা তোয়ালে থেকে উঁকি দিচ্ছে। তাকে ছুঁয়ে হেইলির আঙুল। এই ছবি দিয়ে তারকা দম্পতি ছেলের নামও প্রকাশ করেছেন। বার্তায় লিখেছেন, “স্বাগত জ্যাক ব্লুজ বিবার”। পাশে টেডি বিয়ারের ছবি। দেখতে দেখতে সেই পোস্ট ভাইরাল। বিবার দম্পতি অভিনন্দন, শুভেচ্ছাবার্তায় ভেসেছেন।

Advertisement

চলতি বছরের মে মাসে প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নেন হেইলি। সেই সময় জাস্টিন এবং তাঁর স্ত্রী পর পর কিছু ছবি, ভিডিয়ো ভাগ করে নিয়েছিলেন। সেখানে এই বিশেষ সময় তাঁরা কী ভাবে কাটাচ্ছেন, সেই সব মুহূর্ত বন্দি ছিল। জুলাইয়ে দেওয়া এক সাক্ষাৎকারে হেইলি জানান, ২০১৮-য় তাঁদের বিয়ে। সেই বাঁধনও এ বার আরও পোক্ত হতে চলেছে। বাকি জীবন তাঁরা আরও বেঁধে বেঁধে থাকবেন। সবটাই হবে সন্তানকে ঘিরে।

যদিও হেইলির অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সেই সময়ের কিছু সংবাদমাধ্যম সন্দেহ প্রকাশ করেছিল। কারণ, প্রথম দিকে তাঁর স্ফীতোদর ততটাও প্রকাশ্যে আসেনি। বিষয়টি নিয়ে তারকা গায়কের স্ত্রী পরে একাধিক সাক্ষাৎকারে জানান, তিনি বড়, ঢিলেঢালা পোশাক পরে বিষয়টিকে আরও অনেক দিন গোপনে রাখতেই পারতেন। কিন্তু একটা সময়ের পরে তাঁর মনে হয়েছে, এই আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement