Junior NTR

‘ব্রহ্মাস্ত্র’-র প্রচারে এসে বলিউড-টলিউড বিভাজন ভুলে ‘ভারতীয় ছবি’ তৈরির প্রস্তাব এনটিআর জুনিয়রের

বড় বড় বলিউড প্রকল্পের ভরাডুবির মাঝে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। প্রচার অনুষ্ঠানে উপস্থিত হয়ে অভয় দিতে চাইলেন দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র। ভাল ছবি বানানোর পরামর্শ দিলেন নির্মাতাদের।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৫:০০
 ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ভয়ের মাঝে পরামর্শ জুনিয়রের

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ভয়ের মাঝে পরামর্শ জুনিয়রের

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগে আশঙ্কায় রয়েছেন নির্মাতারা। কর্ণ জোহরের আশ্বাস সত্ত্বেও বুক দুরুদুরু পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের। যদি তাঁর স্বপ্নের প্রকল্পও মুখ থুবড়ে পড়ে? প্রচার অনুষ্ঠানেও প্রসঙ্গটা উঠল। সেখানে মুশকিল আসান হলেন এনটিআর জুনিয়র। কর্ণের সুরেই তাঁর বক্তব্য, বিভাজন ভুলে সব সিনেমাকে ‘ভারতীয় সিনেমা’ হিসাবে দেখা উচিত।

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দক্ষিণী তারকা। সেখানে তিনি বলেন, “আমরা আমাদের ক্ষুদ্র উদ্যোগে চলচ্চিত্র নিয়ে দেশের প্রতিটি কোণে পৌঁছানোর চেষ্টা করছি। যেমন এসএস রাজামৌলি স্যর বলেছিলেন, এটি ভারতীয় সিনেমা। একে আর কিছু বলার দরকার কী? আমরা আর এখন আর সেই যুগে বাস করি না। আমরা গর্বিত ভাবে কেবল ভারতীয় সিনেমার অংশ। প্রতিটি ছবি এখন ভারতীয় সিনেমা বলে পরিচিত হোক”। এর আগে ভারতীয় সিনেমাকে বিভিন্ন বিভাগে ভাগ না করে একটি সামগ্রিক শিল্প হিসাবে বিবেচনা করার প্রস্তাব দিয়েছিলেন কর্ণ। তিনি বলেছিলেন, বলিউড বা টলিউড নয়, সবটাই ভারতীয় ছবি। সেই একই কথা জুনিয়রও বলতে চাইলেন অনুষ্ঠানে। ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেতা রণবীর কপূর, আলিয়া ভট্ট থেকে শুরু করে মৌনী রায় সকলেই শুনলেন সেই ভাষণ।

Advertisement

নির্মাতা ও প্রযোজক বন্ধুদের দক্ষিণী তারকার পরামর্শ, ‘‘আগে যা হয়েছে হয়েছে। এ বার ভাল ছবি বানানো হোক। দর্শকের আগ্রহ তৈরি করার দিকে মনোযোগ দেওয়া উচিত বলিউডের।’’

বড় বড় প্রকল্পের ভরাডুবির মাঝে আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। তার অগ্রিম টিকিট বুকিং ভালই হয়েছে। এ ছবি ভাল আয় করবে, সে আশাও দেখছেন অনেকে। তবু সতর্কতার বার্তা দিলেন জুনিয়র। নির্মাতা এবং অভিনেতাদের উদ্দেশে ‘আরআরআর’ অভিনেতা বলেছেন, “আমরা এখন যা দিচ্ছি, তার চেয়ে আরও ভাল কিছু চায় দর্শক। ব্যক্তিগত ভাবে আমি বিশ্বাস করি যে, আমরা যখন চাপের মধ্যে থাকি তখন আরও ভাল কাজ করি। তাই চাপ ভাল। আমি মনে করি ইন্ডাস্ট্রিকেও এই চ্যালেঞ্জ নিতে হবে। দর্শকদের জন্য ভাল ভাল ছবি তৈরি করতে হবে। আশা করি সবাই বুঝতে পেরেছেন যে আমি এখানে কাউকে ছোট করছি না। আসুন চ্যালেঞ্জটা নিই, আসুন এগিয়ে যাই এবং আমাদের দর্শকদের জন্য দুর্দান্ত ছবি তৈরি করি।”

‘ব্রহ্মাস্ত্র’-এর সাফল্য কামনা করে জুনিয়র বলেন, “ঈশ্বরের কাছে প্রার্থনা করি ‘ব্রহ্মাস্ত্র’ সত্যিই যেন ভারতীয় চলচ্চিত্র শিল্পকে ঘুরিয়ে দেওয়ার ব্রহ্মাস্ত্র হতে পারে।”

জুনিয়র অভিনীত ‘আরআরআর’ এ বছর বক্স অফিসে সর্বোচ্চ উপার্জনকারী ভারতীয় ছবি। শুধু মাত্র ভারত থেকেই ২৭৪ কোটি টাকা আয় করে এ ছবি বিদেশী দর্শকদেরও দৃষ্টি আকর্ষণ করেছে। তাই তাঁর পরামর্শ মাথায় ঢুকিয়ে নিতে চাইলেন উপস্থিত সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement