Singer Anindya Bose

স্বেচ্ছামৃত্যুর কথা জানালেন ‘শহর’-এর অনিন্দ্য, তাঁকে বাঁচাতে ছুটে গেলেন ‘ক্যাকটাস’-এর সিধু

‘যখন নীরবে দূরে’ খ্যাত গায়ক অনিন্দ্য বসুর পোস্ট ঘিরে জল্পনা। লিখলেন, ‘‘আমার স্বেচ্ছামৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’’ পোস্ট দেখে বন্ধুর বাড়ি ছুটলেন সিধু।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ২২:৪৪
ফেসবুকে রহস্যময় পোস্ট অনিন্দ্যর, জানালেন স্বেচ্ছামৃত্যুর কথা।

ফেসবুকে রহস্যময় পোস্ট অনিন্দ্যর, জানালেন স্বেচ্ছামৃত্যুর কথা। ছবি: সংগৃহীত।

‘শহর’ ব্যান্ডের ‘যখন নীরবে দূরে’ খ্যাত গায়ক অনিন্দ্য বসুর হঠাৎ মৃত্যু নিয়ে পোস্ট। শুক্রবার আচমকাই স্বেচ্ছামৃত্যুর পোস্ট গায়কের ফেসবুকের পাতায়। এমন পোস্ট ঘিরে জোর আলোচনা, উদ্বেগে অনুরাগীরা। অনিন্দ্যর এই পোস্ট দেখে চটজলদি বন্ধুর বাড়ি ছুটে গেলেন ‘ক্যাকটাস’-এর সিদ্ধার্থ রায় ওরফে সিধু।

Advertisement
অনিন্দ্যর পোস্ট।

অনিন্দ্যর পোস্ট। — ছবি ফেসবুক থেকে।

অনিন্দ্য নিজের সমাজমাধ্যমের পাতায় লিখেছেন, ‘‘নিজেকে খুব খারাপ লাগছে...তাই বিদায় নিচ্ছি...যাঁরা আমাকে ভালবেসেছেন,আদর দিয়েছেন, সেই ছোট্টবেলা থেকে পছন্দ করেছেন...তাঁদের প্রত্যেককে প্রণাম...আমি খুব খারাপ মানুষ...তাই চলে যাওয়াই ভাল...আমি আপনাদের যোগ্য নই, আমার এই স্বেচ্ছামৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’’ শেষে গায়কের সংযোজন, ‘‘ঘুম পাচ্ছে’’ সঙ্গে স্মিত হাসির ইমোজি। গায়কের এই পোস্ট ঘিরে শুরু হয়েছিল জল্পনা। মন্তব্য বাক্সে অনুরাগীদের উদ্বেগের প্রকাশ পায়।

অনিন্দ্যর পোস্টে সিধুর মন্তব্য।

অনিন্দ্যর পোস্টে সিধুর মন্তব্য। — ছবি ফেসবুক থেকে।

তবে গায়ক খানিকটা কি রসিকতা করলেন? অনিন্দ্যের পোস্টে সিধু লিখেছেন, ‘‘চিন্তার কারণ নেই, আমি ওঁর বাড়ি পৌঁছে গিয়েছি, ও যত্নে রয়েছে, আমার বাড়ি নিয়ে যাচ্ছি।’’ অনুরাগীদের আশ্বস্ত করলেও ধোঁয়াশা কিন্তু থেকেই যাচ্ছে। অনিন্দ্য কি সত্যি এমন কোনও চরম সিদ্ধান্ত নিতে গিয়েছিলেন, না কি গোটাটাই নিছক রসিকতা! রহস্য ঘনাতেই আবার নিজের পোস্ট মুছে দিলেন সঙ্গীতশিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement