John Bhattacharya

Mithai: পিস্তলের বারুদে রক্তারক্তি, শেষ শটে দিতে গিয়ে আহত ‘ওমি’ জন

‘মিঠাই’-এর জীবনে ওমি অগ্রবাল আর হয়তো সমস্যা তৈরি করবে না। শেষ হল জনের যাত্রা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৬:৪৪
শ্যুটিং করতে গিয়ে আহত জন

শ্যুটিং করতে গিয়ে আহত জন

যাত্রা শেষ ওমি অগ্রবালের। শেষ শট, গুলিবিদ্ধ মিঠাইয়ের পরম শত্রু ওমি ওরফে জন ভট্টাচার্য। এত দিন মিঠাই এবং তাঁর উচ্ছেবাবুর জীবনে সমস্যার পাহাড় তৈরি করেছিলেন এই ওমি। অবশেষে তাঁদের জীবন থেকে বিদায় নিচ্ছেন রোমি।

যদিও তাতে মন ভাল নেই টিম মিঠাইয়ের। মনখারাপ অনুরাগীদেরও। ওমি ওরফে জনের সঙ্গে যোগাযোগ করা হয় আনন্দবাজার অনলাইনের তরফে। তাঁরও বেশ মনখারাপ। কিন্তু কথায় আছে না ‘শো মাস্ট গো অন’।

Advertisement

জনের কথায়, “যখন আমি চরিত্রটা পাই একটু ধন্দ ছিল। কারণ প্রথম বার খলনায়কের চরিত্রে অভিনয়ের সুযোগ। একটু ভয়েই ছিলাম। কিন্তু তার পর দেখলাম এই খলনায়ককেই মানুষ ভালবাসতে শুরু করেছে।” শেষ শটে পিস্তলের বারুদে আঙুলে রক্তারক্তি অবস্থা, পায়েও বেশ চোট পেয়েছেন। কিন্তু সব কিছুর ঊর্ধ্বে দর্শকের ভালবাসা।

নতুন ভাবে আবারও দর্শকের সামনে আসতে চলেছেন জন। খালি চরিত্র আলাদা, চ্যানেল অন্য। দেবাদৃতা বসুর সঙ্গে ‘সান বাংলা’র একটি ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা। ধারাবাহিকের নাম ‘আলোর ঠিকানা’। খুব শীঘ্রই শুরু হবে নতুন মেগার শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement