Jaya Bachchan

তোমাকে নিয়ে বাইরে হাসাহাসি চলে, মিম বানায় লোকে, নাতনি নব্যার কথায় কী বললেন জয়া?

সমাজমাধ্যমে মিমের ছড়াছড়ি। লোকে নাকি হাসাহাসি করে দিদিমা জয়া বচ্চনকে নিয়ে। তথ্য দিলেন নাতনি নব্যা নন্দা, পাল্টা মেজাজ দেখালেন নাকি ‘ধন্যি মেয়ে’!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৫
দিদিমা জয়ার সঙ্গে নব্যা।

দিদিমা জয়ার সঙ্গে নব্যা। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে মাঝেমধ্যেই রুদ্রমূর্তিতে দেখা যায় অভিনেত্রী জয়া বচ্চনকে। ছবিশিকারিদের সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক তাঁর। রাগ যেন তাঁর নাকের ডগায়। মাঝরাস্তায় দাঁড়িয়ে বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়া বচ্চন আলোকচিত্রীদের ধমক দিচ্ছেন, এমন দৃশ্যও দেখেছেন নেটাগরিকরা। বলিউডে জয়ার মেজাজ নিয়ে ওয়াকিবহাল সকলেই। খোদ কর্ণ জোহর আর নীতু কপূরও কফির আড্ডায় মজেছিলেন জয়ার ‘বদমেজাজ’ নিয়ে। তাঁকে নিয়ে সমাজমাধ্যমে মিমের ছড়াছড়ি। লোকে নাকি হাসাহাসি করে দিদিমা জয়াকে নিয়ে। নাতনি নব্যা নন্দা সে কথা জানানোয় কী প্রতিক্রিয়া বর্ষীয়ান অভিনেত্রীর?

Advertisement

তাঁর রাগ নিয়ে নেটাপাড়ায় চর্চার অন্ত নেই। তাঁকে নিয়ে মিমের বন্যা। কিন্তু জয়ার চোখে পড়ে কি এ সব? নিজের শো ‘হোয়াট দ্য হেল নব্যা ২’-এ দিদিমার কাছে জানতে চাইলেন নব্যা। জয়া জানান, লোকেরা তাঁকে নিয়ে হাসে, তাতে তাঁর আপত্তি নেই। তবে, মিমগুলি বড্ড খারাপ। পাশপাশি জয়া বলেন, ‘‘যাঁরা আমাকে নিয়ে মিম বানাচ্ছেন, ভালই তো! আমি তাঁদের অন্নসংস্থান করছি।’’ শোয়ে নব্যা তাঁর দিদাকে ‘জয়া-ইং’ শব্দটির সঙ্গে পরিচয় করান, যেটা ছবিশিকারিদের সঙ্গে তাঁর তিক্ত কথোপকথনের কারণে সৃষ্টি হয়েছে। যদিও এ সব নিয়ে বিশেষ একটা অবগত নন ‘ধন্যি মেয়ে’র মনসা। নাতনির কাছেই অর্থ জানতে চাইলে নব্যা বলেন, ‘‘জীবনে যখন নুনের ভাগ বেড়ে যায়, তাঁকেই বলে ‘জয়া-ইং’।’’ শব্দটা খুব একটা পছন্দ না হলেও, আপত্তি করছেন না জয়া। এই সময়ের তারকাদের মতো সর্ব ক্ষণ ক্যামেরার সামনে নয়, বরং নিজের ব্যক্তিগত জীবনে আড়ালই পছন্দ জয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement