Jaya Ahsan

আবু ধাবিতে হঠাৎ দেখা, প্রিয় অভিনেতাকে সামনে দেখে কী করলেন জয়া?

মরুদেশে প্রিয় অভিনেতার সঙ্গে সাক্ষাৎ জয়ার। কেমন ছিল সেই অভিজ্ঞতা? আবু ধাবি থেকে থেকে আনন্দবাজার অনলাইন কে জানালেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৬:৫৬
picture of jaya ahsan

মরুদেশে প্রিয় অভিনেতার সঙ্গে হঠাৎ দেখা জয়ার। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে আবু ধাবিতে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। সেখানে বলিউডের এক অনুষ্ঠানে অংশ নিয়েছেন অভিনেত্রী। অনুষ্ঠানে যোগ দিয়েছেন বলিউডের অনেকেই। সেখান থেকে একগুচ্ছ ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জয়া। ছবিতে তাঁর পাশে দেখা গেল এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত অভিনেতাকে। তিনি বিজয় বর্মা। বলিউডে এক দিকে অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জন, অন্য দিকে ‘দহাড়’ সিরিজের সাফল্য— বিজয় এখন রয়েছেন প্রচারের আলোয়। এ বার সেই বিজয়ের সঙ্গেই জয়ার সাক্ষাৎ হল। কিন্তু কী ভাবে? আবু ধাবি থেকে আনন্দবাজার অনলাইনের কাছে নেপথ্য রহস্য খোলসা করলেন জয়া।

Advertisement
 Jaya Ahsan meet Dahaad actor Vijay Varma

মরুদেশেের প্রিয় অভিনেতা বিজয়ের সঙ্গে জয়ার সাক্ষাৎ। ছবি: ইনস্টাগ্রাম।

পরনে নীল ব্লাউজের সঙ্গে ফিউশন শাড়ি। সঙ্গে রয়েছেন অভিনেত্রীর প্রথম হিন্দি ছবি ‘কড়ক সিংহ’-এর পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী। ইতিমধ্যেই সেই ছবির শুটিং শেষ করেছেন জয়া। ছবিটি আপাতত মুক্তির অপেক্ষায়। আনন্দবাজার অনলাইনকে জয়া জানালেন, এই ছবির জন্যই টিমের সঙ্গে তিনি আবু ধাবিতে গিয়েছেন। সেখানেই বিজয়ের সঙ্গে তাঁর সাক্ষাৎ। জয়া বললেন, ‘‘আমার অত্যন্ত পছন্দের অভিনেতা উনি। ওঁর ‘দহাড়’ সিরিজটি দু’বার দেখে ফেলেছি। এর মাঝেই ওঁর সঙ্গে দেখা হল। টনিদা (অনিরুদ্ধ রায়চৌধুরী) আলাপ করিয়ে দিলেন।’’ এরই সঙ্গে জয়া বললেন, ‘‘প্রিয় অভিনেতাকে কাছে পেলাম। তাই মনে হল একটা ছবি তোলার সুযোগ হাতছাড়া করা উচিত হবে না। তার পর ওঁর সঙ্গে প্রায় মিনিট দশেক কথা হল।’’ পছন্দের অভিনেতার সঙ্গে আচমকা সাক্ষাতে আপ্লুত অভিনেত্রী। আগামী সপ্তাহে মুক্তি পাবে জয়া অভিনীত এবং কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি ‘অর্ধাঙ্গিনী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement