Jasmin Bhasin

হঠাৎ চোখে ব্যথা, দৃষ্টি হারাল জসমিন ভাসিনের! বড় বিপত্তি অভিনেত্রীর জীবনে

দিল্লিতে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই অভিনেত্রী চোখ নিয়ে বিপদে পড়লেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৩:৩২
Jasmin Bhasin could not see anything as she suffered corneal damage

জসমিন ভাসিন। ছবি: সংগৃহীত।

বড় সমস্যার মুখোমুখি টেলি অভিনেত্রী জসমিন ভাসিন। দিল্লিতে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই অভিনেত্রী চোখ নিয়ে বিপদে পড়লেন। জানা গিয়েছে, চোখে কৃত্রিম লেন্স ব্যবহার করার ফলেই ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর কর্নিয়া। এখন কিছু দেখতে পর্যন্ত পাচ্ছেন না তিনি।

Advertisement

সংবাদমাধ্যমকে জসমিন বলেন, “১৭ জুলাই দিল্লির একটি অনুষ্ঠানে গিয়েছিলাম। সেই অনুষ্ঠানের জন্যই তৈরি হচ্ছিলাম। হঠাৎ চোখের লেন্সে কী হল, বুঝতে পারলাম না। লেন্স পরার পরেই যন্ত্রণা শুরু হল। সেই যন্ত্রণা সহ্য করার মতো ছিল না। মনে হচ্ছিল, চিকিৎসকের কাছে ছুটে যাই। কিন্তু কাজের জায়গায় প্রতিশ্রুতি দেওয়া রয়েছে। তাই কাজটা সেরে তার পর চিকিৎসকের কাছে গিয়েছিলাম।”

চোখে যন্ত্রণা নিয়েই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী। জসমিন বলেন, “আমি রোদচশমা পরেই ছিলাম গোটা অনুষ্ঠানে। টিমের প্রত্যেকে সাহায্য করেছিলেন। কিন্তু একটা সময় পরে আমি আর কিচ্ছু দেখতে পাচ্ছিলাম না। চিকিৎসকের কাছে যেতে রাত হয়ে গিয়েছিল। তিনি বলেছিলেন আমার কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে। তার পরে চোখে ব্যান্ডেজ বেঁধে দিলেন। তার পরের দিনই আমি মুম্বই ফিরে আসি। এখনও চিকিৎসা চলছে।”

এই সময়টা প্রবল যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন বলে জানান জসমিন। অভিনেত্রীর কথায়, “খুব ব্যথা করছিল। যদিও চিকিৎসকেরা বলেছিলেন, আগামী চার-পাঁচ দিনের মধ্যে সব ঠিক হয়ে যাবে। তত দিন পর্যন্ত সাবধানে থাকতে হবে। বিষয়টা সহজ ছিল না। কারণ আমি কিছুই দেখতে পাচ্ছিলাম না। এমনকি ঘুমোনোর সময়ও ব্যথা করছিল।”

তবে খুব শীঘ্রই ফের কাজে ফিরছেন জসমিন। তিনি বলেন, “সৌভাগ্যবশত আমায় কোনও কাজ পিছোতে হয়নি। সুস্থ হয়ে কাজে যোগ দেব।”

আরও পড়ুন
Advertisement