Neha Kakkar

৮ বছরের ছোট স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না নেহার? জন্মদিনে দেখা মিলল না রোহনপ্রীতের

সন্তান নেওয়ার পরিকল্পনা আপাতত নেই। পরস্পরের সঙ্গ উপভোগ করতে চেয়েছিলেন নেহা আর তাঁর স্বামী রোহনপ্রীত। কিন্তু ইতিমধ্যেই নিঃশব্দে ভাঙনের তোড়জোড় শুরু হয়েছে কি না সে নিয়েও জোরদার চর্চা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ০৯:০৫
Is there a separation? Rohanpreet Singh\\\\\\\\\\\\\\\'s absence from Neha Kakkar’s birthday party is observed

অভিনেত্রী নেহা কক্কর ও তাঁর স্বামী রোহনপ্রীত সিংহ। ছবি—সংগৃহীত

মায়ানগরীর অন্যতম চর্চিত জুটি কি বিচ্ছেদের পথে? অভিনেত্রী নেহা কক্করের জন্মদিনের ছবি দেখে জল্পনায় ভরেছে নেটদুনিয়া। গত ৬ জুন রাত ১২টা বাজতে অভিনেত্রীর বাড়িতেই শুরু হয় উদ্‌যাপন। ৩৫ বছরে পা দেন নেহা। ক্রিকেটার উজবেন্দ্র চাচল এবং তাঁর স্ত্রী ধনশ্রী চাচলকেও দেখা যায় মধ্যরাতের পার্টিতে। হইহুল্লোড়ে মেতেছিলেন সবাই।

আত্মীয় পরিজনের ভিড়ে সবাই যদিও খুঁজছিলেন একটিই মুখ, কিন্তু তাঁকে কোনও ছবিতেই দেখতে পাওয়া গেল না। কোথায় গেলেন নেহার স্বামী রোহনপ্রীত সিংহ? তাঁর অনুপস্থিতি ভাবিয়ে তুলেছে অনুরাগীদের। তবে কি মন কষাকষি স্পষ্ট? একসঙ্গে আর থাকছেন না নেহা-রোহন?

Advertisement

জন্মদিনের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নেহা। সেখানে মধ্যরাতে কেক কাটা থেকে শুরু করে কেক খাওয়ানোর ছবিও রয়েছে। সঙ্গে সুন্দর করে সাজানো ঘরে উপহারের ঝলক। উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে হৃদয়স্পর্শী পোস্ট নেহার। কিন্তু একটিও ছবিতে প্রতিক্রিয়া দেখা গেল না রোহনের। নিজে থেকেও স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে কোনও পোস্ট করেননি তিনি। সেখান থেকেই দুইয়ে দুইয়ে চার করতে চাইছেন সকলে।

চণ্ডীগড়ে দেখা হয়েছিল নেহা আর রোহনের। দেখা মাত্রই প্রেম। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহন পেশায় গায়ক। তাঁকে মনে ধরে যায় অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। বিয়ের পর রোহনের সঙ্গে একটি গানের ভিডিয়ো নির্মাণ করে কটাক্ষের শিকারও হয়েছিলেন নেহা। গানের নাম ‘খ্যায়াল রকখা কর’। সেই গানের প্রচারে ছিল নেহার অন্তঃসত্ত্বা হওয়ার আভাস। বিয়ের মাত্র দু’মাসের মধ্যেই কী ভাবে সন্তান ধারণ করলেন, সেই প্রশ্ন করে কাঠগড়ায় তোলা হয়েছিল নেহাকে। নিজের এই তিক্ত অভিজ্ঞতা নিয়ে নেহা বলেন, “ লোকে ভাবে, ইন্ডস্ট্রির মানুষেরা এমনই হয়। বিয়ের আগেই অনেক কিছু করে ফেলে। নেহা কক্করের ওজনও তো একটু বেড়ে যেতে পারে। এই মুহূর্তে আমার ওজন বেড়েছে। তার মানে এই নয় যে আমি অন্তঃসত্ত্বা।”

নেহা জানিয়েছিলেন, সন্তান নেওয়ার পরিকল্পনা তাঁর আপাতত নেই। পরস্পরের সঙ্গ উপভোগ করতে চেয়েছিলেন জুটিতে। কিন্তু তার মধ্যেই নিঃশব্দে ভাঙনের তোড়জোড় শুরু হয়েছে কি না সে নিয়েও জোরদার চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement