Jisshu Sengupta

Rahul Mazumdar: ‘খুকুমণি হোম ডেলিভারি’র পর আবার নতুন ধারাবাহিকে ফিরছেন রাহুল?

নতুন ধারাবাহিক নিয়ে ফের ময়দানে যীশু-নীলাঞ্জনার প্রযোজনা সংস্থা। তার মুখ্য চরিত্রে রাহুল মজুমদার?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৬:২৫
নতুন ধারাবাহিকে ফিরছেন রাহুল?

নতুন ধারাবাহিকে ফিরছেন রাহুল?

‘খুকুমণি হোম ডেলিভারি’ শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। খুকুমণি আর বিহানের প্রেমের গল্প এখনও পুরোপুরি ভুলতে পারেননি দর্শক। খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিতকে অনেক দিন পর্দায় দেখতে না পেয়ে যেমন নিরাশ দর্শক, তেমনই বিহান ওরফে রাহুল মজুমদারকেও আবার ধারাবাহিকে দেখার অপেক্ষায় অনুরাগীরা। সে সাধ কি পূরণ হতে চলল এ বার?

টলিউডের সূত্র বলছে, অপেক্ষা ফুরোতে চলেছে কিছু দিনের মধ্যেই। খুব শিগগিরি নাকি স্টার জলসার পর্দায় ফিরতে চলেছেন রাহুল। যীশু সেনগুপ্ত, নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা আবারও ফিরছে নতুন ধারাবাহিক নিয়ে। শোনা যাচ্ছে, সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে রাহুলকে।

Advertisement

প্রাথমিক কথাবার্তাও নাকি সারা হয়ে গিয়েছে। এ বিষয়ে রাহুলের সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তবে কোনও কথাই বলতে রাজি হননি অভিনেতা। অন্য দিকে, প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বেজে গিয়েছে।

শোনা গিয়েছিল, ‘তোমায় আমায় মিলে’র সিক্যুয়েল নিয়ে আসছেন যিশু-নীলাঞ্জনার সংস্থা। তবে সূত্রের খবর, গল্পে পুরোপুরি মিল না থাকলেও স্বাদ থাকবে একই রকম। তবে এখনও কোনও কিছুই চূড়ান্ত হয়নি। সব ঠিক থাকলে এই মাসের শেষেই ঘোষণা হবে নতুন ধারাবাহিক। সম্ভবত নতুন কোনও জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement