lalit modi

Sushmita-Lalit: সুস্মিতা-রোহমানের বিচ্ছেদের নেপথ্যে কি প্রাক্তন আইপিএল-কর্তা ললিত?

বেশ কয়েক মাস হল রোহমানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সুস্মিতার। এর মধ্যেই তাঁর নতুন প্রেম নিয়ে সরগরম বি-টাউন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৭:৪৩
বিচ্ছেদের নেপথ্যে ললিত?

বিচ্ছেদের নেপথ্যে ললিত?

নতুন প্রেমে মজেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। এই মুহূর্তে প্রাক্তন আইপিএল-কর্তা ললিত মোদী এবং বিশ্বসুন্দরীর প্রেম নিয়ে সরগরম বলিপাড়া।

তবে সুস্মিতা সেন ও তাঁর প্রেম নিয়ে চর্চা এই প্রথম নয়। ১৬ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সঙ্গে প্রেম, তার পর বিচ্ছেদ— সবটাই ছিল খবরের শিরোনামে। বেশ কিছু দিন একসঙ্গেও ছিলেন তাঁরা। ডিসেম্বরের শেষে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সুস্মিতা।

Advertisement

অনেকেই ভেবেছিলেন, রোহমনের সঙ্গে বিচ্ছেদের পর এই মুহূর্তে আর হয়তো নতুন কোনও সম্পর্কে জড়াবেন না বিশ্বসুন্দরী। কিন্তু সে সব ভাবনা এখন অতীত। আপাতত ললিত-প্রেমে ডুবে মিস সেন।

কিন্তু একটাই প্রশ্ন উঠে আসছে বার বার, তবে সুস্মিতা-রোহমানের বিচ্ছেদের নেপথ্যে কি রয়েছেন প্রাক্তন আইপিএল-কর্তা?

পুরনো টুইট ঘেঁটে অনেকেরই ধারণা, ২০১৩ সাল থেকেই সুস্মিতার সঙ্গে যোগাযোগ ছিল ললিতের। যে কারণেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন রোহমান-সুস্মিতা। তবে মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন বলছে অন্য কথা। তাদের মতে, রোহমনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ললিতের সঙ্গে কোনও ঘনিষ্ঠতা তৈরি হয়নি। রোহমনের সঙ্গে বিচ্ছেদের পরই পরস্পরকে ডেট করা শুরু করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement