AASHIQUI 3

আসছে ‘আশিকি ৩’, কার্তিকের বিপরীতে জেনিফার উইঙ্গেট? কী বললেন পরিচালক

৩৩ বছর কেটে গিয়েছে। তবুও পুরনো হয়নি কিছুই। আসতে চলেছে ‘আশিকি’-র তৃতীয় পর্ব। নায়ক কার্তিক আরিয়ান। নায়িকা কি জেনিফার? তুঙ্গে জল্পনা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:২১
‘আশিকি ৩’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন কার্তিক আরিয়ান-জেনিফার উইঙ্গেট?

‘আশিকি ৩’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন কার্তিক আরিয়ান-জেনিফার উইঙ্গেট?

কেটে গিয়েছে ৩৩ বছর। ২০২২-এও পুরনো হয়নি গান, ছবির গল্প, প্রেম— কোনও কিছুই। ১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি’। সেই ছবির মোহ থেকে আজও বেরিয়ে আসতে পারেননি দর্শকরা। সেই প্রেমের রেশ ধরেই ২০১৩-য় আসে ‘আশিকি ২’। আর এ বার আসতে চলেছে ‘আশিকি’-র তৃতীয় পর্ব। এই ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন কার্তিক আরিয়ান।

‘আশিকি ২’-এ দর্শক পেয়েছিল নতুন জুটি। আদিত্য রায় কপূর, শ্রদ্ধা কপূর। আর এই নতুন ছবির ঝলক আসার পর থেকেই বলি-পাড়ায় গুঞ্জন, এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন কার্তিক আরিয়ান এবং জেনিফার উইঙ্গেট। কিন্তু এই খবর সম্পূর্ণ রটনা, বলে দাবি পরিচালক অনুরাগ বসুর। পরিচালক জানিয়েছেন, এখনও পর্যন্ত নায়িকা কে হবেন তা চূড়ান্ত হয়নি।

Advertisement

টি সিরিজের তরফ থেকে ভূষণকুমার খোসলার মুখপাত্র বলেছেন, “এটা সম্পূর্ণ রটনা। আমরা এখনও ঠিক করে উঠতে পারিনি, কার্তিকের বিপরীতে কোন নায়িকাকে মানাবে। প্রাথমিক স্তরে আলোচনা চলছে। আমরাও অধীর আগ্রহে অপেক্ষা করছি। কিছু ঠিক হলেই সঙ্গে সঙ্গে জানাব।”

নতুন ছবি নিয়ে উত্তেজিত কার্তিক। অভিনেতা জানিয়েছেন, ভূষণকুমার এবং সহ-প্রযোজক মুকেশ ভট্টের সঙ্গে কাজের সুযোগ পেয়ে তিনি খুবই খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement