Tathagata Mukherjee

Bibriti Chatterjee: কোনও দিন ব্যক্তিগত কথা জানালে এ ভাবেই বলব, ‘বেশ করেছি প্রেম করেছি’: বিবৃতি

বিবৃতির যুক্তি, ‘‘গানটি অন্যদের মতো আমারও প্রিয়, তাই গানটিকে বিষয় হিসেবে বেছে নিয়েছি।’’

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১ ১৮:০৫
তথাগত-দেবলীনার বিচ্ছেদের নেপথ্য কারণ হিসেবে টলিউড দায়ী করেছে বিবৃতিকে।

তথাগত-দেবলীনার বিচ্ছেদের নেপথ্য কারণ হিসেবে টলিউড দায়ী করেছে বিবৃতিকে।

সোমবারই তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্তের দাম্পত্য বিচ্ছেদ নিয়ে আনন্দবাজার অনলাইনে মুখ খুলেছেন বিবৃতি চট্টোপাধ্যায়। মঙ্গলবার সকালে তিনি পোস্ট করেছেন একটি রিল ভিডিয়ো। সেখানে ‘মৌচাক’ ছবির বিখ্যাত গান, ‘বেশ করেছি প্রেম করেছি’র ছন্দে দুলেছেন মন খুলে।

তথাগত-দেবলীনার বিচ্ছেদের নেপথ্য কারণ হিসেবে টলিউড দায়ী করেছে তাঁকে। দাবি, ‘ভটভটি’ ছবির পরিচালনা সূত্রেই নাকি নায়িকাকে মন দিয়ে ফেলেন তথাগত। যদিও বিবৃতির বক্তব্য, ‘‘ওঁদের বিচ্ছেদ নিয়ে কিছুই জানি না। এটা সম্পূর্ণ ওঁদের ব্যক্তিগত ব্যাপার। আমি এই নিয়ে কেন কথা বলব? ওঁরা যখন বিয়ে করেছিলেন, তখন কি আমার অনুমতি নিয়েছিলেন?’’

Advertisement

তার পরেই এই বিশেষ গানের সঙ্গে রিল ভিডিয়ো কি ইঙ্গিতবাহী নয়?

আনন্দবাজার অনলাইনের এই প্রশ্নের উত্তর দিয়েছেন বিবৃতি। তাঁর যুক্তি, ‘‘এই গানটি অন্যদের মতো আমারও প্রিয়। তাই গানটিকে বিষয় হিসেবে বেছে নিয়েছি।’’ তাঁর আরও বিবৃতি, প্রায়ই তিনি রিল ভিডিয়ো বানিয়ে পোস্ট করেন ইনস্টাগ্রামে। কোনও বার্তা দিতে এই ভিডিয়ো বানাননি বা পোস্ট করেননি তিনি। এবং ভিডিয়োটি তাঁর এক বন্ধুর জন্মদিনে তোলা। তাই ঘরজুড়ে এত টুনিবাতির আলো! সেখানেই স্বচ্ছ্ব কালো পোশাকে দেখা দিয়েছেন নায়িকা।

গুঞ্জন সত্যি হলে কি এ ভাবেই জোর গলায় জানাবেন অভিনেত্রী? এ বার সপাট জবাব এল ‘ব্যোমকেশ গোত্র’র ‘মীরা’র থেকে, ‘‘ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনাম বানানোর ইচ্ছে কোনও কালেই নেই। বরাবরই খবরে থেকেছি ভাল কাজের সুবাদে।’’ তার পরেই অকপট বিবৃতি, কখনও যদি নিজের প্রেম জীবন নিয়ে মুখ খোলেন অবশ্যই এ ভাবেই সগর্বে তিনি ঘোষণা করবেন, ‘‘বেশ করেছি...!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement