Idhika-Tathagata

অনুষা বিশ্বনাথন অতীত! বাংলা সিরিয়ালের নায়িকা ইধিকার সঙ্গে নতুন সম্পর্কে জড়ালেন তথাগত?

ইধিকা পাল বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। এই মুহূর্তে তাঁর নতুন সম্পর্ক নিয়ে চর্চায় সিরিয়াল পাড়া। তিনি নাকি সম্পর্কে জড়িয়েছেন ফোটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৭:০৬
Is Bengali Serial Actress Idhika Paul dating celebrity photographer Tathagata Ghosh

তথাগত এবং ইধিকা কি প্রেম করছেন? ছবি: সংগৃহীত।

চারিদিক পাহাড়ে ঘেরা৷ বরফ নিয়ে খেলতে ব্যস্ত বাংলা সিরিয়ালের নায়িকা৷ কিন্তু ক্যামেরার নেপথ্যে কে? শোনা যাচ্ছে, টলিপাড়ার নামজাদা ফোটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে বন্ধুত্ব জমেছে অভিনেত্রী ইধিকা পালের। একসঙ্গে হিমাচলের ছিটকুলে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। শুধু তাঁরা বললে ভুল হবে৷ সঙ্গে ছিলেন তাঁদের বেশ কিছু বন্ধুবান্ধবও। পাহাড়ে তাঁদের ছবি দেখেই শুরু নানা গুঞ্জন৷

Advertisement
Is Bengali Serial Actress Idhika Paul and celebrity photographer Tathagata Ghosh

হিমাচলের ছিটকুলের বেড়াতে গিয়েছিলেন তথাগত ঘোষ এবং ইধিকা পাল। ছবি: সংগৃহীত।

এর আগে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তথাগতর। কিছু দিন আগে অভিনেত্রী অনুষা বিশ্বনাথনের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর। তার থেকেও আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন তথাগত। যদিও এ প্রসঙ্গে প্রকাশ্যে কখনও তাঁরা কিছু বলেননি। অনুষার সঙ্গেও বিভিন্ন জায়গায় ফ্রেমবন্দি হয়েছেন তথাগত। তাঁর পাড়ার বিভিন্ন অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন অভিনেত্রী। এর মধ্যে আবার নতুন প্রেমের গুঞ্জন।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ইধিকার সঙ্গে। এত দিন তাঁকে রঞ্জা নামেই চিনেছেন দর্শক। সত্যিই কি নতুন কোনও বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে তাঁদের? প্রশ্ন শুনেই হাসি রঞ্জার। শনিবারই ফিরেছেন হিমাচল থেকে। তিনি বলেন, “আমি ব্যাগটাও রাখিনি। এর মধ্যেই এই প্রশ্নটা আশা করিনি। কী উত্তর দিই বলুন তো? আমাদের আপাতত শুধুই বন্ধুত্ব। এখনই এত তাড়াতাড়ি কি কিছু বলা সম্ভব? এর থেকে বেশি এই মুহূর্তে কিছু বলতে চাই না।”

ইধিকা আপাতত এক লম্বা ছুটি কাটাচ্ছেন। বেশ অনেক দিন হল শেষ হয়েছে ‘পিলু’। এই মুহূর্তে নতুন কিছু কাজ শুরু করতে চান না তিনি। ইধিকার কথায়, “নতুন কিছু শুরু হলে নিশ্চয়ই জানাব সবাইকে।”

আরও পড়ুন
Advertisement