Nusrat Jahan Exclusive

এ বার কি ‘বিগ বস্’-এর অতিথি নুসরত? টলিউড পেরিয়ে সলমন খানের ডাকে মুম্বই যাচ্ছেন কবে

একের পর এক অভিনেতা পাড়ি দিচ্ছেন মুম্বইয়ে৷ স্বামীর পর এ বার স্ত্রী। যশ মুম্বইয়ে কাজ করতে আগেই চলে গিয়েছেন। এ বার সলমন খানের ‘বিগ বস্‌’ হাউসে প্রতিযোগী হিসাবে যোগ দিতে চলেছেন নুসরত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১০:০৮
নতুন যাত্রা শুরু নুসরত জাহানের

নতুন যাত্রা শুরু নুসরত জাহানের

নুসরত জাহান মানেই বিতর্ক। আর বিতর্কিত শো বললে প্রথমেই মনে আসে ‘বিগ বস্‌' হাউসের কথা। এ বার দুই বিতর্কই এক হতে চলেছে। আনন্দবাজার অনলাইন পাঠকদের এক্সক্লুসিভলি জানাচ্ছে হিন্দি ‘বিগ বস্‌’ হাউসে প্রতিযোগী হিসাবে যোগ দিতে চলেছেন অভিনেত্রী তথা নুসরত জাহান। আপাতত কথাবার্তা চলছে পারিশ্রমিক নিয়ে।

এ প্রসঙ্গে অভিনেত্রীর সঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে, তিনি হ্যাঁ বা না কোনও উত্তরই দেননি৷ বলেছেন,‘‘এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।’’

Advertisement

অন্য দিকে এই মুহূর্তে যশ দাশগুপ্তও পা বাড়িয়েছেন মায়ানগরীর দিকে। দিব্যা খোসলা কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন হিন্দি ছবিতে। শোনা যাচ্ছে, নুসরত-ঘনিষ্ঠ আরও এক টলি অভিনেত্রী অভিনয় করতে চলেছেন আলি ফজলের সঙ্গে। একের পর এক টলি অভিনেতাদের মুম্বই পাড়ি, টলিপাড়ায় এ কি কোনও অশনি সংকেত?

অভিনেত্রীর পাশাপাশি তিনি বসিরহাট কেন্দ্রের সাংসদও বটে। বিগ বস্‌ হাউসে যাওয়া মানেই বেশ অনেক দিনের বিষয়। তখন কেন্দ্রের দায়িত্ব কে সামলাবে? আবার বাড়িতে রয়েছে একরত্তি ঈশানও। সব দিকটা কী ভাবে সামলাবেন নুসরত? উত্তর দেবে সময়।

আরও পড়ুন
Advertisement