Fatima Sana Shaikh

Ira-Fatima: আমির-কন্যা ইরার মন্তব্য ফতিমাকে নিয়ে, শুরু নেটাগরিকদের আক্রমণ

নেটাগরিকদের একাংশ ধরেই নিয়েছেন ফতিমার সঙ্গে সম্পর্কের জেরেই কিরণকে বিচ্ছেদ দিচ্ছেন আমির। 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২১:৫২
ইরা খান এবং ফতিমা সানা শেখ।

ইরা খান এবং ফতিমা সানা শেখ।

ফতিমা সানা শেখের সঙ্গে নাম জড়িয়েছে আমির খানের। অভিনেতার সঙ্গে স্ত্রী কিরণ রাওয়ের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় নতুন বিতর্ক। টুইটার, ইনস্টাগ্রামে আমিরকে জড়িয়ে ঘুরতে থাকে ফতিমার নাম। নেটাগরিকদের একাংশ ধরেই নেন ফতিমার সঙ্গে সম্পর্কের জেরেই কিরণকে বিচ্ছেদ দিচ্ছেন আমির।

আমির খানের মেয়ে ইরা খানের মন্তব্য সেই বিতর্কই আরও উস্কে দিল। নীল রঙের ক্রপ টপ এবং জিনস পরে, খোলা চুলে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছিলেন ফতিমা। সেই ছবির মন্তব্য বাক্সে ইরা লিখেছিলেন, ‘তুমি সুন্দর’। ইরা এই মন্তব্য করতেই তাঁকে ঘিরে ধরেন নেটাগরিকরা। শুরু হয় ব্যক্তিগত আক্রমণ। ইরার উদ্দেশে কেউ লিখলেন, ‘ফতিমা তোমার সৎ মা হতে চলেছেন।’ জনৈক নেটাগরিক ফতিমাকে প্রশ্ন ছুড়ে লিখেছেন, ‘ছবিটা কি আমির তুলে দিয়েছেন?’ এ রকম নানা কটাক্ষ ধেয়ে আসে আমিরের সহকর্মী এবং কন্যার দিকে।

Advertisement
ফতিমার ছবিতে ইরার মন্তব্য।

ফতিমার ছবিতে ইরার মন্তব্য।

আমিরের বিচ্ছেদের পর থেকেই যদিও এ ধরনের কথাবার্তা ধেয়ে এসেছে ফতিমা এবং ইরার দিকে। কিন্তু এ নিয়ে এখনও পর্যন্ত কেউ কোনও কথা বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement