Yash Dasgupta

Yash Controversy: সত্যি লুকোতে পারবে না, বিতর্কের মাঝেই ফের ইঙ্গিতপূর্ণ বার্তা যশের

১০ জুন মুক্তি পেতে চলেছে ‘চিনে বাদাম।’ ছবি মুক্তির এক দিন আগে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন যশ।

Advertisement
নিজস্ব সংবাদাদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৯:১৮
বিতর্কের মাঝে যশের বার্তা

বিতর্কের মাঝে যশের বার্তা

তাঁকে ঘিরে তুমুল বিতর্কের মাঝেই মুখ খুললেন যশ দাশগুপ্ত। শুক্রবার, ১০ জুন মুক্তি পাবে যশ এবং এনা সাহা অভিনীত, শিলাদিত্য মৌলিকের ছবি ‘চিনে বাদাম।’ এ দিকে, সেই ছবির সঙ্গে আর যুক্ত নন নায়কই। দিন কয়েক আগে টুইট করে নিজেই সে কথা জানিয়ে ছিলেন যশ। তার পরেই সরগরম টলিপাড়া। তার মধ্যেই ছবি মুক্তির এক দিন আগে ফের মুখ খুললেন অভিনেতা।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দিয়েছেন যশ। নিজের একটি সাদাকালো ছবির সঙ্গে লিখেছেন, ‘মিথ্যের থেকে তুমি পালিয়ে যেতে পারো, কিন্তু সত্যি লুকোতে পারবে না। তোমাকে ধরে ফেলবে। শুধু অপেক্ষা করতে হবে।’ কোন সত্যি, কোন মিথ্যের দিকে ইঙ্গিত করছেন নায়ক? সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে দর্শক মহলে।

Advertisement

শেষ মুহূর্তে যশের এ ভাবে সরে দাঁড়ানোয় বিতর্ক ইতিমধ্যেই তুঙ্গে। ওই ঘটনার পরে আনন্দবাজার অনলাইনকে পরিচালক বলেছিলেন, “প্রচারে না থাকার জন্য ক্রিয়েটিভ সমস্যার কথা বলেছেন যশ। প্রচারে ক্রিয়েটিভিটির কী থাকে, সেটাই তো বুঝতে পারলাম না!” শিলাদিত্যর আরও দাবি, ছবিতে কালো ছেলেকে নেওয়া নিয়েও নাকি সমস্যা ছিল যশের। সে কথা শুনে বেজায় চটেছেন ইন্ডাস্ট্রির একাংশ। নেটমাধ্যমে এ নিয়ে প্রতিবাদ জানিয়েছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়রা। তা নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি নায়ক। তবে তাঁর বৃহস্পতিবারের পোস্ট ফের উস্কে দিয়েছে জল্পনা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement