Hrithik Roshan

প্রথম ছবির প্রিমিয়ারে চুপি চুপি এই প্রেক্ষাগৃহেই এসেছিলেন হৃতিক, ২২ বছর পর এলেন ‘বিক্রম বেধা’-য়

স্বাস্থ্য নিয়ে সংকটে ছিলেন হৃতিক রোশন। অ্যাকশন ছবিতে কাজ করা কিংবা নাচের ধকল নিতে নিষেধ করেছিলেন ডাক্তাররা।

Advertisement
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫৮
আলো জ্বলে উঠতেই হৃতিক বুঝলেন ভালবাসা কী

আলো জ্বলে উঠতেই হৃতিক বুঝলেন ভালবাসা কী

‘বিক্রম বেধা’র প্রথম গান ‘অ্যালকোহলিয়া’ মুক্তি পেল ধুমধাম করে। শনিবার বান্দ্রায় মুম্বইয়ের বৈগ্রহিক প্রেক্ষাগৃহ ‘গেইটি গ্যালাক্সি’-তে হাজির ছিলেন গ্যাংস্টার বেধা ওরফে হৃতিক রোশন। ভক্তরা যখন তাঁকে ঘিরে উল্লাসের পারদ চড়াচ্ছেন, স্মৃতিমেদুর হয়ে পড়লেন অভিনেতা। প্রথম যে বার নিজেকে তারকা বলে মনে হয়েছিল, সে দিনও এসেছিলেন এখানেই। ভাগ করে নিলেন সেই অনুভূতি।

নায়কের মনে পড়ে গেল ২০০০ সালের কথা। ‘কহো না প্যায়ার হ্যায়’ মুক্তি পেয়েছিল গেইটি গ্যালাক্সিতেই। তাই এই স্থান তাঁর কাছে বিশেষ। হৃতিকের কথায়, “২২ বছর আগে সেই প্রথম এখানে আসি। আমার প্রথম ছবি মুক্তির দিন। প্রেক্ষাগৃহ ভর্তি দর্শক। যখন সিনেমা শেষ হল, আলো জ্বলে উঠল, সবাই আমায় দেখতে পেয়ে গেলেন। সেই প্রথম বুঝলাম, দর্শকের ভালবাসা পেতে কেমন লাগে। এ বছর আমার ২৫তম ছবি মুক্তি পাচ্ছে। খুব ভাল লাগছে ভেবে যে মাঝে এতটা পথ পেরিয়ে এসেছি। এখনও অ্যাকশন ছবি করছি, সংলাপ বলতে পারছি। নাচতে পারছি। আমার ধারণা, ২১ বছরের সেই আমি আজকের আমাকে নিয়ে গর্বিত।’’

Advertisement

হৃতিক আরও জানান, ‘কহো না প্যায়ার হ্যায়’-এর কাজ শুরু করার আগে, ডাক্তাররা তাঁকে সাবধান করেছিলেন। বলা হয়েছিল, স্বাস্থ্যের অবস্থা খুবই খারাপ। অ্যাকশন ছবি মোটেই করা যাবে না। নাচাও ঠিক নয়। আর কেরিয়ারে ঠিক সেগুলোই করে চলেছেন ‘ধুম ২’ অভিনেতা।আগামী ৩০ সেপ্টেম্বর বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেধা’। ২০১৭ সালে ব্লক ব্লাস্টার তামিল ছবি ‘বিক্রম বেধা’-এ বিক্রমাদিত্যের চরিত্রে ছিলেন আর মাধবন। হিন্দি রিমেকে সেই চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। বেতাল হয়েছেন হৃতিক রোশন। যেখানে আগের ছবিতে ছিলেন বিজয় সেতুপতি।

কঠোর পুলিশ অফিসার বিক্রম ধাওয়া করে চলে ভয়ঙ্কর গ্যাংস্টার বেধাকে। যদিও দক্ষ গল্পকার বেধা ধারাবাহিক গল্পে বিক্রমকে বিভ্রান্ত করতে থাকে। নৈতিক অস্পষ্টতার মধ্যে দিয়ে অন্ধকারে পৌঁছে যায় পুলিশ অফিসার। সব মিলিয়ে ভাল-মন্দের দ্বন্দ্ব নিয়ে হাজির এই ছবির ঝলক আকৃষ্ট করেছে দর্শককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement