Hrithik Roshan

প্রেমিকার সঙ্গে ছুটি কাটাতে দক্ষিণ আমেরিকায় হৃতিক, যুগলের গন্তব্য কোন দেশ?

গত বছর প্রথম তাঁদের প্রকাশ্যে দেখা যায়। এখন শোনা যাচ্ছে, হৃতিক রোশন এবং সাবা আজ়াদ নাকি বিয়ে করতে চলেছেন। আপাতত ছুটির মেজাজে যুগল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৬:৩৫
Hrithik Roshan and his girlfriend Saba Azad went for vacation in exotic destination

সাবা-হৃতিক। ছবি: সংগৃহীত।

প্রেম জীবন নিয়ে এখন আর গোপনীয়তার পথে হাঁটতে রাজি নন হৃতিক রোশন। ‘রকেট বয়েজ়’ খ্যাত অভিনেত্রী শাবা আজ়াদের সঙ্গে এখন প্রায়শই অভিনেতাকে মুম্বইয়ের রাস্তায় দেখা যায়। এমনকি ইন্ডাস্ট্রির কোনও অনুষ্ঠানে দু’জনে হাসিমুখে আলোকচিত্রীদের সামনে দাঁড়ান। এই মুহূর্তে যুগলে মুম্বই থেকে বহু দূরে রয়েছেন। একসঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন।

Advertisement
instagram story of Saba Azad

সাবা আজ়াদের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

আসলে যুগলে যে দূর দেশে সকলের আড়ালে সময় কাটাচ্ছেন, তার ইঙ্গিত দিয়েছেন সাবা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, টেবিলে অভিনেত্রীর বিপরীতে বসে রয়েছেন হৃতিক। কোনও কাফেতে রয়েছেন তাঁরা। সামনে খাবার সাজানো। অভিনেতার মাথায় টুপি এবং পরনে কালো টিশার্ট। এক মনে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। অন্য একটি ছবিতে যুগলের নিজস্বী দেখা যাচ্ছে। সঙ্গে সাবা লিখেছেন ‘সুপ্রভাত’। লোকেশনে লেখা রয়েছে 'বুয়েনস আইরেস'। এ থেকেই স্পষ্ট, ছুটি কাটাতে দু’জনে রয়েছেন আর্জেন্টিনায়।

গত বছর ফেব্রুয়ারি মাসে প্রথম হৃতিক এবং সাবাকে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়। তার পর থেকেই তুঙ্গে তাঁদের প্রেম নিয়ে চর্চা। রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা। খবর, খুব শীঘ্রই নাকি সাবার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন হৃতিক। ২০০০ সালে সুজ়ান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হৃতিক রোশন। দুই ছেলে হৃহান ও হৃদানের মা-বাবা তাঁরা। ২০১৪ সালে সুজ়ানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক রেখেছেন দুই প্রাক্তন। একে অপরের বর্তমান প্রেম জীবন নিয়েও যথেষ্ট উৎসাহী হৃতিক ও সুজ়ান। বর্তমানে আর্সনাল গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজ়ান। এ দিকে গত বছর থেকে সাবার প্রেমে হৃতিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement