Ditipriya Roy

ফের বড় পর্দায় ‘রানিমা’, বৈশাখের প্রথম দিন কেমন কাটালেন দিতিপ্রিয়া?

‘‘স্কুল পাশ করার পর থেকে পাঠ ভবনের পাশে একটি রেস্তঁরায় যাই।’’ বললেন দিতিপ্রিয়া

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ২২:৪৯
দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়ার পয়লা-উৎসব শুরু হয়েছে বুধবার রাত থেকেই। নতুন ছবিতে কাজ করার কথা পাকা হয়েছে যে তাঁর! ‘রানিমা’ এ বার ধীরে ধীরে বড় পর্দার দিকে পা বাড়াচ্ছেন। বাংলা বছরের প্রথম দিন নতুন ছবিতে সাক্ষর করলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

কী করেন এই দিনে?

Advertisement

ছোটবেলায় পয়লা বৈশাখে নতুন জামা পরতেন দিতিপ্রিয়া। এখন আর অত উত্তেজনা নেই। তবে তাঁর মা চান, যতই কাজ থাকুক, পড়াশোনা থাকুক, এই দিনে একটু সাজগোজ করবেন দিতিপ্রিয়া। সে কথা ফেলতে পারেন না অষ্টাদশী। নতুন জামা পরেন। শুধু তাই নয়, মা, বাবা আর পারিবারিক বন্ধুদের সঙ্গে রেস্তঁরায় খেতে যাওয়ার রীতিটাও অনেক দিন ধরে চালু রেখেছেন তিনি।

পাভেলের সঙ্গে দিতিপ্রিয়া

পাভেলের সঙ্গে দিতিপ্রিয়া

আনন্দবাজার ডিজিটালকে অভিনেত্রী জানালেন, ‘‘স্কুল পাশ করার পর থেকে পাঠ ভবনের পাশে একটি রেস্তঁরায় যাই। পাগলামি করার দিনগুলি মনে পড়ে প্রতি পয়লা বৈশাখে। স্কুলের কাছে বসে বসে চিংড়ি মাছের ঝোল আর কষা মাংস খাওয়া। আহা!’’

তবে এই নববর্ষটা তাঁর কাছে আরও একটি কারণে গুরুত্বপূর্ণ। নতুন ছবিতে কাজ করছেন তিনি। সে কথা ঘোষণা করার শুভ দিন পয়লা বৈশাখ ছাড়া আর কীই বা হতে পারে।

ছবির পরিচালক পাভেল জানালেন, বুধবার রাতেই তাঁর ছবিতে সাক্ষর করেছেন দিতিপ্রিয়া। তার আগে তাঁরা কলকাতার একটি রেস্তোরাঁয় বসে দু'জনের পছন্দের ‘মাশরুম স্ট্রোগোনফ’ খেয়েছেন। আড্ডা মেরে, ছবি তুলে পালন করেছেন।

তবে দিতিপ্রিয়ার আশা ছিল, স্কুলের পাশে রেস্তঁরায় গিয়ে খাওয়াদাওয়া করবেন। কিন্তু করোনা পরিস্থিতির দিকে তাকিয়ে তাঁরা সে পরিকল্পনা বাতিল করেন। দিতিপ্রিয়ার কথায়, ‘‘আমার উপরে অনেক পরিবার নির্ভরশীল। আমি যদি করোনা আক্রান্ত হই, তবে কাজ বন্ধ হয়ে যেতে পারে। সে জন্য এই ঝুঁকিটা আমি আর নেব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement