Honey Singh

বিয়ে ভাঙতেই ফের ছাদনাতলায় হানি? ‘নতুন বৌদি’কে নিয়ে জোর জল্পনা

বিবাহবিচ্ছেদের পর আবার নতুন ফুলে মজলেন হানি? সে নিয়ে চর্চা সর্বত্র। কে ওই নারী? কার সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে? এক দল নিশ্চিত, তিনি টিনা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৭:১৫
কোন ফুলে রয়েছেন হানি?

কোন ফুলে রয়েছেন হানি?

প্রেম করছেন? সত্যি? ফের শিরোনামে ‘ইয়ো ইয়ো’ হানি সিংহ। কানাঘুষো শোনা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় গায়ক নাকি মডেল-অভিনেত্রী টিনা থারানির প্রেমে পড়েছেন। নিয়মিত ডেট করছেন দু’জনে। এ দিকে-সে দিকে দেখা যাচ্ছে জুটিকে। সে নিয়েই জল্পনা তুঙ্গে বলিপাড়ায়। সদ্য বিবাহবিচ্ছেদ হল, এর মধ্যেই নতুন খবর?

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবি। যেখানে এক নারীর হাত ধরেছিলেন হানি। তাঁর মুখ দেখা যাচ্ছিল না। হাতে হাত ধরা ছবিটি নিজেই পোস্ট করেছিলেন বলিউডের র‍্যাপার। তার পর ছড়িয়ে পড়ে। ব্রেসলেট দেখে ছবির নারীকে টিনা বলেই মনে করছেন অনুরাগীরা। সকলে নিশ্চিত যে, তাঁরা সম্পর্কে আছেন।

Advertisement

ছবির ক্যাপশনেও কি ইঙ্গিত দেননি হানি? লেখা ছিল, “আমাদের বিশ্ব, যেখানে শুধু তুমি আর আমি।” স্পষ্টতই, রোম্যান্টিক সেই ঘোষণায় নিজের নতুন প্রেমের কথাই বলতে চেয়েছিলেন গায়ক। তাতে কয়েক জন মন্তব্য করেছেন, “নতুন বৌদি এসে গিয়েছেন।” আবার কেউ লিখেছেন, “বিয়েটা সেরে ফেলুন এই বার।”

যদিও নিজমুখে নতুন সঙ্গিনীর পরিচয় এখনও ফাঁস করেননি হানি। টিনা একটি ছবিতে যে ব্রেসলেট পরেছিলেন, হানির প্রেয়সীর হাতেও সেই একই ব্রেসলেট দেখা গিয়েছে বলে জানা যায়। সে দিকেই দৃষ্টি আকর্ষণ করে দু’য়ে দু’য়ে চার করে নিয়েছেন অনুরাগীরা।

ও দিকে ৩৯ বছরের হানির সদ্য বিবাহবিচ্ছেদ হয়েছে। প্রাক্তন স্ত্রী শালিনী তলওয়ারকে ১ কোটি টাকা খোরপোশ দিয়েছেন গায়ক। তার পরই আবার জীবনে নতুন সুর? জানার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement