Priyanka Chopra Jonas

Priyanka Chopra Jonas: নিকের একটি রোগ দুশ্চিন্তায় ফেলেছিল প্রিয়ঙ্কাকে, জানিয়েছেন অভিনেত্রী নিজেই

প্রেমিকের অসুখ চিন্তায় ফেলেছিল অভিনেত্রীকে। অতীতে এক বার এ বিষয়ে গুগলে পড়লেও বিষয়টিকে গুরুত্ব দেননি প্রিয়ঙ্কা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৫:০২
প্রিয়ঙ্কা চোপড়া জোনাস-নিক জোনাস।

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস-নিক জোনাস।

নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ২০১৮ সালে বিয়ে করে নিজেদের প্রেমকে পরিণতি দিয়েছিলেন তাঁরা। কিন্তু জানেন কি রূপকথার মতো প্রেমের শুরুতেই নিককে নিয়ে বেজায় চিন্তায় পড়েছিলেন প্রিয়ঙ্কা? অভিনেত্রীর ৩৯তম জন্মদিনে জেনে নেওয়া যাক তাঁর প্রেমকাহিনির টুকরো কিছু কথা।

সম্পর্কের প্রথম কয়েক সপ্তাহের মধ্যেই প্রিয়ঙ্কা জানতে পারেন টাইপ ১ মধুমেহতে আক্রান্ত নিক। প্রেমিকের এই রোগ চিন্তায় ফেলেছিল অভিনেত্রীকে। অতীতে এক বার এ বিষয়ে গুগলে পড়লেও বিষয়টিকে গুরুত্ব দেননি প্রিয়ঙ্কা। কারণ, নিককে তখন ব্যক্তিগত ভাবে চিনতেন না প্রিয়ঙ্কা। অভিনেত্রী তাঁর বইতে লিখেছেন, “যখন আমি বুঝলাম বিষয়টা কতটা গুরুতর, আমার চিন্তা হতে শুরু হল। কিন্তু সৌভাগ্যবশত বেশিদিন সেই চিন্তা টেকেনি। যত আমরা একসঙ্গে সময় কাটাতে শুরু করলাম, তত বুঝলাম নিক ওর শরীর নিয়ে কতটা সচেতন।”

Advertisement
স্বামী নিকের সঙ্গে প্রিয়ঙ্কা।

স্বামী নিকের সঙ্গে প্রিয়ঙ্কা।

এর পরেই নিককে ভারতে নিয়ে এসেছিলেন প্রিয়ঙ্কা। প্রেমিকার সুবাদে সেই প্রথম নিকের ভারত দর্শন। কিন্তু শ্যুটের জন্য নিকের সঙ্গে সময় কাটানোর তেমন অবকাশ ছিল না অভিনেত্রীর।। অবশ্য নিক তাঁর নিজের সময় কাটানোর পথ বার করে ফেলেছিলেন নিমেষেই। মধ্যাহ্নভোজ সারতে প্রিয়ঙ্কার মা মধু চোপড়াকে নিয়ে চলে গিয়েছিলেন এক রেস্তরাঁয়। মা-প্রেমিকের সখ্য দেখে খানিক চিন্তায় পড়েছিলেন প্রিয়ঙ্কা। পাছে নিক যদি তাঁকে নিয়ে বেফাঁস কোনও মন্তব্য করে ফেলেন মায়ের সামনে! এমনই সব ভাবনায় উদ্বিগ্ন হয়ে নিজের এক দেহরক্ষীকে সেই রেস্তরাঁয় পাঠিয়ে দেন অভিনেত্রী। নির্দেশ দেন মা এবং প্রেমিকের ছবি তুলে আনার। যাতে দু’জনের মধ্যে কী ধরনের কথোপকথন চলতে পারে, তা তাঁদের দেখে কিছুটা আঁচ করে নিতে পারেন অভিনেত্রী। বলাই বাহুল্য, প্রিয়ঙ্কাকে বেকায়দায় ফেলেননি নিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement