Dipika Kakar-Shoaib Ibrahim

সানার স্বামীর মতো টেনেহিঁচড়ে নয়, সযত্নে অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত ধরলেন ইব্রাহিম

অন্তঃসত্ত্বা স্ত্রী সানাকে হিড়হিড় করে টেনে নিয়ে গিয়ে শোরগোল ফেলেছিলেন তাঁর মৌলবি স্বামী। তাঁর সঙ্গে তুলনা চলে এল স্ত্রী দীপিকাকে সিঁড়ি ভাঙতে সাহায্য করা ইব্রাহিমের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৮:২৮
Heavily pregnant Dipika Kakar struggles to walk; husband Shoaib Ibrahim plays the perfect support

অন্তঃসত্ত্বা সানার সঙ্গে তুলনায় অভিনেত্রী দীপিকা, স্বামীদের ব্যবহারে প্রশ্নের মুখে দাম্পত্যের রসায়ন। ছবি: সংগৃহীত।

গর্ভের ভারে ভাল করে হাঁটতে পারছেন না টেলিভিশন অভিনেত্রী দীপিকা কক্কর। তাঁর হাত ধরে ধীরে ধীরে সিঁড়ি ভাঙতে সাহায্য করছেন স্বামী শোয়েব ইব্রাহিম। গর্ভাবস্থার ভরা মাসে মুম্বইয়ের এক হোটেল থেকে বেরোতে দেখা গেল জুটিকে। দীপিকার পরনে লম্বা ঝুল নীল কুর্তি। সঙ্গে হালকা সবুজ ওড়নায় সাদামাঠা দেখাচ্ছিল অভিনেত্রীকে। পাশে সাদা শার্ট-প্যান্টে ইব্রাহিম। শীঘ্রই ভূমিষ্ঠ হবে তাঁদের সন্তান।

Advertisement

দম্পতির পারস্পরিক সহমর্মিতার নিদর্শন মন ছুঁয়ে গেল নেটাগরিকদের। এমনই গভীর সখ্যে দীপিকা আর ইব্রাহিম তাঁদের দাম্পত্যকে অন্য রসায়নে নিয়ে যেতে পেরেছেন, মত একাংশের। স্ত্রীকে কতটা শ্রদ্ধা করেন, পুরনো এক সাক্ষাৎকারে ইব্রাহিম সর্বসমক্ষে জানিয়েছিলেন সে কথা। একটা সময় গিয়েছে যখন তিন বছর চাকরি ছিল না তাঁর। দীপিকাই সংসারের হাল ধরেছিলেন, এ কথা বলতে কিছুমাত্র দ্বিধা করেননি ইব্রাহিম। এমন জুটির কাছে গর্ভাবস্থার যাবতীয় অভিজ্ঞতাও ভাগাভাগি হয়ে যায়। ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, স্ফীতোদর সামলে সিঁড়ি ভাঙার সময় দীপিকার মুখে যন্ত্রণা কিংবা বিরক্তির ছাপ নেই।

সেই দৃশ্যের সঙ্গে অনেকেই তুলনা করছেন সম্প্রতি ভাইরাল হওয়া আর এক ভিডিয়োর। পরিস্থিতি ছিল একই, তবে আচরণ আলাদা। রেড কার্পেটে অন্তঃসত্ত্বা স্ত্রী সানা খানের হাত ধরে হিড়হিড় করে টানতে টানতে নিয়ে যাচ্ছিলেন তাঁর স্বামী, মুফতি আনাস সইদ— এমন দৃশ্য ব্যাপক শোরগোল ফেলেছিল সমাজমাধ্যমে। প্রাক্তন টেলিভিশন অভিনেত্রী সানার প্রতি তাঁর মৌলবি স্বামীর এমন নিষ্ঠুরতা দেখে রেগে গিয়েছিলেন অনেকেই। অভিনয় ছেড়ে বিয়ের পরে এই হাল সানার? প্রশ্ন তুলেছিলেন আশঙ্কিত অনুরাগীরা। যদিও সানা সবাইকে আশ্বস্ত করে বুঝিয়েছিলেন, এ দৃশ্য ‘নির্মম’ নয়, তাঁদের গভীর দাম্পত্যেরই নিদর্শন। এ বার দীপিকা-ইব্রাহিমকে দেখে গভীর দাম্পত্যের আর এক নিদর্শন মনে করিয়ে দিলেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement