Hardik-Natasa Divorce

বিবাহবিচ্ছেদের পথে হেঁটেও কোন সিদ্ধান্ত যৌথ ভাবে নিলেন হার্দিক-নাতাশা?

প্রায় মাস ছয়েক ধরেই ছাড়া-ছাড়া ছিলেন তাঁরা। অবশেষে ১৮ জুলাই বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন হার্দিক-নাতাশা। আলাদা হলেও এখনও জুড়ে আছেন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১২:৫৮
(বাঁ দিকে)হার্দিক পাণ্ড্য। নাতাশা স্তানকোভিচ (ডান দিকে)।

(বাঁ দিকে)হার্দিক পাণ্ড্য। নাতাশা স্তানকোভিচ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

জল্পনা বেশ কিছু দিন ধরেই চলছিল। বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচ। অবশেষে সেই জল্পনায় সিলমোহর দিলেন ক্রিকেট তারকা। ১৮ জুলাই যৌথ ভাবে বিবৃতি দিয়ে দু’জনের আলাদা হওয়ার কথা জানিয়েছেন হার্দিক-নাতাশা। ২০২৩ সালে উদয়পুরে গিয়ে সন্তান অগস্ত্যের উপস্থিতিতেই নাতাশাকে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করেন হার্দিক। তবে তাঁদের আইনি বিয়ে হয় ২০২০ সালে অতিমারির সময়। সেই বছরই ছেলের জন্ম। প্রায় চার বছরের দাম্পত্য জীবনে ছেদ পড়ল। যদিও ২০২৩ সালের শেষ থেকেই নাকি ছাড়াছাড়ি তাঁদের। অবশেষে আইনসম্মত ভাবে আলাদা হলেন তাঁরা। কিন্তু বিচ্ছেদের কথা ঘোষণা করতেই যৌথ ভাবে ফের কোন সিদ্ধান্ত নিলেন হার্দিক-নাতাশা?

Advertisement

বৃহস্পতিবারই ছেলে অগস্ত্যকে নিয়ে নিজের দেশ সার্বিয়ায় ফিরে গিয়েছেন নাতাশা। সেখান থেকে ছবিও দিয়েছেন তিনি। আর ১১ দিন পর ছেলের জন্মদিন, তার মধ্যেই বাবা-মায়ের বিচ্ছেদ। যদিও নিজেদের বিবৃতিতে দু’জনেই জানিয়েছেন, ছেলের দায়িত্ব তাঁরা ভাগাভাগি করে নিয়েছেন। অগস্ত্য তাঁদের দু’জনের জীবনের অংশ হয়েই থাকবে। ছেলেকে আনন্দে রাখার জন্য সব কিছুই করবেন তাঁরা।

হার্দিক এবং নাতাশা ইনস্টাগ্রাম থেকে তাঁদের বিয়ের ছবি আগেই সরিয়ে দিয়েছিলেন। তবে, অগস্ত্যের সঙ্গে ছবি ছিল তাঁদের। তখন থেকেই জল্পনা তৈরি হয়েছিল হার্দিকদের বিবাহবিচ্ছেদ নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরও নাতাশাকে কোনও রকম পোস্ট করতে দেখা যায়নি। তবে বিশ্বকাপ জয়ের পর মাঠে বসেই ভিডিয়ো কলে কারও সঙ্গে কথা বলেন হার্দিক। অনেকেই ভেবেছিলেন, ফোনের ও পারে হয়তো নাতাশা ছিলেন। কিন্তু, তেমন কিছুই যে হয়নি, সেটা এত দিনে স্পষ্ট। তবে বিয়ে ভাঙার পর ছেলে অগস্ত্যের অভিভাবকত্ব যেমন যৌথ ভাবে পালন করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা, তেমনই বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করার সঙ্গে সঙ্গে ইনস্টাগ্রামে দু’জনেই তাঁদের মন্তব্যবাক্স বন্ধ করে রেখেছেন। এই ধরনের খবর প্রকাশ্যে আসার পর থেকে সাধারণত দ্বিধাবিভক্ত হয়ে যান অনুরাগীরা। দু’পক্ষের মধ্যে চলে দোষারোপ, পাল্টা দোষারোপ। হয়তো তেমন কোনও অপ্রীতিকর পরিস্থিতি চাননি বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন হার্দিক-নাতাশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement