Gurmeet Choudhary

Gurmeet-Debina: বাঙালি শ্বশুরবাড়িতে জামাইষষ্ঠীর খাবার খেলেন মুম্বইয়ের তারকা গুরমিত, পাতে পড়ল কী?

বঙ্গতনয়া দেবিনার বাড়িতে জামাইষষ্ঠী উদযাপনের ভিডিয়ো পোস্ট করলেন গুরমিত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ২২:৪৫
দেবিনা-গুরমিত (বাঁ দিকে), শাশুড়ির সঙ্গে গুরমিত (ডান দিকে)

দেবিনা-গুরমিত (বাঁ দিকে), শাশুড়ির সঙ্গে গুরমিত (ডান দিকে)

ছোট পর্দায় রাম ও সীতার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা গুরমিত চৌধুরি এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়। ছোটপর্দায় একের পর এক ধারাবাহিক ও রিয়েলিটি শো-তে কাজ করে দম্পতি খ্যাতি অর্জন করেন। তার পরে বড় পর্দাতেও অভিনয় করেছেন গুরমিত। তারকা দম্পতির প্রেমকাহিনি আজকের নয়। দীর্ঘ যাত্রা তাঁদের। ২০০৬ থেকে প্রেম, তার পরে বিয়ে। গুরমিত ও দেবিনার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে বোঝা যাবে, তাঁদের রসায়নে আজও একই রকমের রোমাঞ্চ রয়েছে।

বঙ্গতনয়া দেবিনার বাড়িতে জামাইষষ্ঠী উদযাপনের ভিডিয়ো পোস্ট করলেন গুরমিত। শনিবারের সেই পোস্টে অভিনেতা লিখলেন, ‘আজ সেই দিন, যে দিন আমি খাই, খাই আর খাই। কী উৎসব বলুন দেখি?’ উত্তর দিয়েছেন মুম্বইয়ের তারকা গোষ্ঠী থেকে শুরু করে সাধারণ নেটাগরিকরাও। জামাইষষ্ঠী বলে কথা! বাংলার অবাঙালি জামাই তিনি।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, দেবিনার মা জামাইয়ের সামনে একটি বড় পিতলের থালা রেখেছেন। সেটিকে ঘিরে রয়েছে ৯টি পিতলের বাটি। আম, ডিম, পোলাও, ভাজা, লুচি, মাংস, মাছ, পায়েস, আরও কত কী! গুরমিতের শাশুড়ি শাঁখ বাজাচ্ছেন। পরিবারের অন্যেরা উলুধ্বনি দিচ্ছেন। বাঙালি পাঞ্জাবি পরে রয়েছেন গুরমিতের। তিনি অন্য কোনও একটি ক্যামেরার দিকে তাকিয়ে এই অনুষ্ঠানের নিয়ম বোঝাচ্ছেন। তার পরে শাশুড়ির হাত থেকে প্রথম গ্রাস মুখে তুলে নিচ্ছেন। ভিডিয়োর নেপথ্যে চলছে একটি বাংলা গান।

অভিনয়ের পাশাপাশি এই মুহূর্তে গুরমিত কোভিড আক্রান্তদের জন্য হাসপাতালের শয্যা, অক্সিজেনের বন্দোবস্ত করে দিচ্ছেন। গুরমিতকে শেষ দেখা গিয়েছিল জি ফাইভের ছবি ‘ওয়াইফ’-এ। প্রসঙ্গত, গত বছর গুরমিত ও তাঁর স্ত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় দু’জনেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement