Govinda Wife Sunita

সলমনের ‘বিগ বস্‌’-এর প্রতিযোগী গোবিন্দের স্ত্রী, পত্রপাঠ প্রস্তাব ফেরালেন সুনীতা!

শোনা গিয়েছে আসন্ন ‘বিগ বস্’-এর সিজ়নের জন্য নাকি প্রস্তাব দেওয়া হয় গোবিন্দের স্ত্রীকে। কিন্তু সেই প্রস্তাব নাকচ করছেন সুনীতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৭
Govinda\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s wife sunita Ahuja Reveals she has rejected Bigg boss offer for this reason

(বাঁ দিকে) সলমন খান এবং সস্ত্রীক গোবিন্দ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গোবিন্দ ও সুনীতা আহুজা বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি। ১৯৮৭ সালে সুনীতাকে বিয়ে করেন তৎকালীন পয়লা নম্বর নায়ক গোবিন্দ। তাঁদের এক পুত্রসন্তান যশবর্ধন ও কন্যাসন্তান টিনা। দীর্ঘ দাম্পত্য তাঁদের। গত কয়েক বছরে স্ত্রী সুনীতাকে ছাড়া প্রায় কোথাও দেখা যায়নি গোবিন্দকে। তাই, প্রচারের আলো সব সময়ই রয়েছে সুনীতা উপর। এ দিকে, ঠোঁটকাটা বলে দুর্নাম রয়েছে সুনীতার। ভাগ্নে কৃষ্ণা ও তাঁর স্ত্রী কাশ্মীরার সঙ্গে মামি সুনীতার মনোমালিন্যের কথাও সকলের জানা। শোনা গিয়েছে আসন্ন ‘বিগ বস্’-এর সিজ়নের জন্য নাকি প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু সেই প্রস্তাব পত্রপাঠ বিদায় করেছেন তারকা-পত্নী।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীতা জানান, গত চার বছর ধরে ‘বিগ বস্’-এর প্রস্তাব রয়েছে তাঁর কাছে। কিন্তু সুনীতা রাজি নন। তিনি প্রশ্ন তুলেছেন এই একই প্রস্তাব কি শাহরুখ খানের স্ত্রীকে দেওয়া হবে? সুনীতার সাফ কথা, ‘‘দু’বার আমার কাছে প্রস্তাব পাঠানো হয়। আমি মুখের উপর বলে দিয়েছিলাম, আপনাদের মনে হয় লোকের ব্যবহার করা শৌচালয় পরিষ্কার করতে পারব আমি! আর আপনাদের কি মনে হয় আমাদের আর্থিক সঙ্কট রয়েছে কোনও? এই এক প্রস্তাব শাহরুখের স্ত্রীকে দিতে পারবেন তো? তা ছাড়া আমি দেখিই না এই শো।’’

এখানেই থেমে থাকেননি সুনীতা। তিনি অবশ্য পাল্টা প্রস্তাব দিয়েছেন শোয়ের নির্মাতাদের। সুনীতা জানান, তিনি সলমনের সঙ্গে শো সঞ্চালনা করতে চান। যদি তেমন কিছু হয় তবেই তাঁকে দেখা যাবে ওই শোয়ে।

প্রসঙ্গত, গোবিন্দ-সুনীতার দাম্পত্যে খারাপ সময়ও এসেছে। এক সময় পরকীয়ায় নাম জড়ায় গোবিন্দের। তবে সেই অভিনেত্রী এখন কন্যা এবং প্রযোজক স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন, বলা ভাল, রাজত্ব সামলাচ্ছেন। পরে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন গোবিন্দ-সুনীতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement