Meyebela serial

‘মেয়েবেলা’ সিরিয়ালের শেষবেলায় চুটিয়ে মজা করলেন মৌ-ডোডোরা, কী খাওয়াদাওয়া হল?

মাত্র ছ’মাসের মাথায় বন্ধ ‘মেয়েবেলা’ সিরিয়াল। শেষবেলায় মনখারাপ সিরিয়ালের সকল সদস্যের। মন ভাল করতে কী উপায় বার করলেন তাঁরা?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৯:২৯
Glimpses of Wrap up party from Star Jalsha’s Meyebela serial

‘মেয়েবেলা’ সিরিয়ালের শেষবেলার উদ্‌যাপনে কলাকুশলীরা। ছবি: ইনস্টাগ্রাম।

মাত্র কয়েক মাস সম্প্রচারের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে ‘মেয়েবেলা’। শুরু হওয়ার কয়েক মাস পর থেকেই বিতর্ক শুরু হয় এই নতুন সিরিয়াল নিয়ে। এই গল্পের মাধ্যমেই বহু বছর পর ছোট পর্দায় ফিরেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। কিন্তু শেষে গল্প পছন্দ না হওয়ায় সিরিয়াল থেকে সরে যান তিনি। পরবর্তী কালে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী অনুশ্রী দাসকে। সেই সিদ্ধান্তের কয়েক মাস কাটতে না কাটতেই বন্ধ হচ্ছে ‘মেয়েবেলা’। মনখারাপের কথা প্রকাশ্যেই বলেছিলেন পরিচালক সুমন দাস। তবে শেষবেলায় সকলে মিলে চুটিয়ে আনন্দ করে নিলেন।

Advertisement

শেষ বারের মতো সকলের সঙ্গে একে অপরকে জড়িয়ে ফ্রেমবন্দি হল প্রতিটা মুহূর্ত। টানা ১৪ ঘণ্টা একে অপরের সঙ্গে কাটাতে কাটাতে তাঁরা পরিবারের মতোই হয়ে যান। ফলে এত কম সময়ের ব্যবধানে এই সিদ্ধান্তে মনখারাপ টিমের সকলের। তার মধ্যেও নিজেদের মন ভাল করার জন্য বিশেষ আয়োজন করেছিলেন তাঁরা। খাওয়াদাওয়া, সঙ্গে একটু নাচ-গান। কী কী হল ‘মেয়েবেলার’ শেষবেলার উদ্‌যাপনে?

অভিনেতা অনিমেষ ভাদুড়ি আনন্দবাজার অনলাইনকে জানালেন তাঁদের পার্টির সব রকমের আয়োজন। তিনি বলেন, “নানা ধরনের খাবার ছিল। পাঁঠার মাংস-ভাত, সঙ্গে বিশেষ পানীয়। তবে এত কিছুর মধ্যেও মনখারাপ হচ্ছে। আমি আগে ‘গানের ওপারে’, ‘আয় তবে সহচরী’ এই দু’টি সিরিয়ালে কাজ করে যে তৃপ্তি পেয়েছিলাম, এখানেও সেই আনন্দই খুঁজেছিলাম। কিন্তু তৃপ্ত হলাম না।”

‘মেয়েবেলা’-র মাধ্যমে দর্শক পেয়েছিল নতুন জুটি। অর্পণ ঘোষাল এবং স্বীকৃতি মজুমদারকে একসঙ্গে দর্শক পছন্দ করেছিল। তাঁদের আবারও একসঙ্গে ছোট পর্দায় দেখার অপেক্ষায় অনুরাগীরা। এর মধ্যেই শুরু হচ্ছে নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement