Gashmeer Mahajani

ঋণের দায়ে ডুবে গিয়েছিলেন, ছাড়তে হয়েছিল বাড়িও! ‘ঝলক দিখলা যা’-এর মঞ্চে করুণ গল্প শোনালেন গশ্মীর

হিন্দি টেলিভিশনে গশ্মীর মহাজনী পরিচিত নাম। ‘ইমলী’ ধারাবাহিকে আদিত্যকুমার ত্রিপাঠীর ভূমিকায় তাঁর কাজ প্রশংসা কুড়িয়েছে। ‘ঝলক দিখলা যা ১০’-এও চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ২০:২৮
করুণ কাহিনি নাচের মাধ্যমে ফুটিয়ে তুললেন গশ্মীর মহাজনী।

করুণ কাহিনি নাচের মাধ্যমে ফুটিয়ে তুললেন গশ্মীর মহাজনী। —ফাইল ছবি

নিজের জীবনের করুণ কাহিনি নাচের মাধ্যমে ফুটিয়ে তুললেন গশ্মীর মহাজনী। ‘ঝলক দিখলা যা ১০’-এর মঞ্চ মেতে উঠল তাঁর নাচের তালে। সেই সঙ্গে চোখ ভিজল দর্শকেরও।

হিন্দি টেলিভিশন দুনিয়ায় গশ্মীর মহাজনী এখন পরিচিত নাম। ‘ইমলী’ ধারাবাহিকে আদিত্যকুমার ত্রিপাঠীর ভূমিকায় তাঁর কাজ যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। ‘ঝলক দিখলা যা ১০’-এও প্রায় প্রতি সপ্তাহেই কিছু না কিছু চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। তাঁর নাচ দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা। সেই মঞ্চেই নাচের মাধ্যমে নিজের জীবনের গল্প বললেন গশ্মীর।

Advertisement

প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী, প্রতিযোগীদের নাচের মাধ্যমে পরিবারের কথা তুলে ধরতে বলা হয়েছিল। গশ্মীর তার জন্য বেছে নিয়েছেন সলমন খানের ‘সুলতান’ ছবির জনপ্রিয় একটি গান। তার তালে তালেই নেচেছেন তিনি। দেখিয়েছেন, এক সময় কী বিপুল ঋণের দায়ে ডুবে গিয়েছিলেন। এমনকি, টাকা দিতে না পারায় বাড়ি থেকেও তাড়িয়ে দেওয়া হয়েছিল গশ্মীরকে।

গশ্মীরের নাচ দেখে দর্শকাসনে বসে কেঁদে ফেলেছেন তাঁর মা। পরে তিনি গশ্মীরের বাবার মৃত্যু এবং তার পরের সংগ্রামের কথা জানিয়েছেন মঞ্চে দাঁড়িয়ে। মাত্র ১৫ বছর বয়সে গশ্মীর বাবাকে হারিয়েছেন। তখন থেকেই খেটে খেতে হয়েছে তাঁকে। পরিবারের দায়িত্ব ওই বয়সেই তুলে নিতে হয়েছিল নিজের কাঁধে।

গশ্মীরের নাচের পিছনের করুণ কাহিনি বিচারকদের চোখেও জল এনেছে। সকলেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। ‘ঝলক দিখলা যা ১০’-এর বিচারকের আসনে ছিলেন মাধুরী দীক্ষিতও। তিনিও গশ্মীরকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement