farah khan

হাপুস নয়নে কাঁদছেন ফারহা খান, সাজিদকে দেখা মাত্রই কী হল নৃত্যগুরুর?

‘পরিবার স্পেশ্যাল’ পর্বে ভাইয়ের সঙ্গে দেখা করতে ‘বিগ বস’-এর ঘরে ঢোকেন ফারহা খান। এতগুলি মাস পর সাজিদকে দেখে বলিপাড়ার এই কড়া নৃত্যগুরুও আবেগপ্রবণ হয়ে পড়লেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৩:৫৭
এত দিন পরে সাজিদকে দেখে আবেগতাড়িত ফারহা।

এত দিন পরে সাজিদকে দেখে আবেগতাড়িত ফারহা। ছবি: সংগৃহীত।

‘বিগ বস ১৬’ এর ঘরে অন্যতম চর্চিত প্রতিযোগী হলেন সাজিদ খান। শুরু থেকেই বির্তকে রয়েছেন তিনি। ২০১৮ সালে ‘মিটু’ আন্দোলনের সময় যৌন হেনস্থার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধেও। তাই পরিচালক সমিতি থেকে এক বছরের জন্য বরখাস্তও করা হয়েছিল তাঁকে। এত কিছুর পরও ‘বিগ বস’-এপ ঘরে তাঁর উপস্থিতি নিয়ে সরব হন শার্লিন চোপড়া। তাতে খুব বেশি কিছু ফারাক হয়নি। এখনও সেই ঘরে রয়েছেন তিনি। শো-এর নতুন ‘পরিবার স্পেশ্যাল’ পর্বে ভাইয়ের সঙ্গে দেখা করতে ‘বিগ বস’-এর ঘরে ঢোকেন ফারহা খান। এতগুলি মাস পরে সাজিদকে দেখে আবেগতাড়িত ফারহা। জড়িয় ধরে কাঁদতে থাকলেন বলিপাড়ার এই কড়া নৃত্যগুরু।

Advertisement

ফারহা ঘরে ঢুকে পিছন থেকে আলিঙ্গন করেন ভাইকে। চোখের জল মুছতে মুছতে বলেন, ‘‘মা তোমায় নিয়ে গর্বিত।’’ দিদির কাছে এই কথা শোনা মাত্রই চোখের জল ধরে রাখতে পারলেন না সাজিদও। এই দিন ভাইকে উৎসাহ দিতেই শোয়ের অন্দরে আসেন। যদিও ‘বিগ বস’-এর ঘরে একাধিক বার দেখা গিয়েছে ফারহাকে। তবে নিজের পরিবারের জন্য এই প্রথম বার এলেন তিনি। সাজিদ একা নন শিব, আব্দু রোজিক ও এম সি স্ট্যান কেও ভাই বললেন ফারহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement