Emraan Hashmi

অ্যাকশন দৃশ্যে জখম ইমরান! এ ভাবেই জখম হয়েছিলেন অমিতাভ, হৃত্বিক থেকে ঐশ্বর্যা, প্রিয়ঙ্কাও

উপর থেকে লাফ দিতে গিয়ে জখম হলেন ইমরান, এখন কেমন আছেন অভিনেতা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৩:৫৩
ইমরান হাশমি।

ইমরান হাশমি। ছবি: সংগৃহীত।

পর্দায় পছন্দের তারকা যখন প্রতিনায়ককে মারধর করেন, দর্শকের মনের মধ্যেও একটা উত্তেজনা তৈরি হয়। আর তখনই অভিনেতার সাফল্যের পারদও চড়তে থাকে। একটা সময় পর্যন্ত ছবিতে অ্যাকশন দৃশ্য নিয়ে বিশেষ ভাবনাচিন্তা থাকত শুধু নায়কের। এখন অ্যাকশন দৃশ্যে নায়িকাদেরও সমান অধিকার। অনেক সময়ই অভিনয়ের তাগিদে এই সব অ্যাকশন দৃশ্যে ‘বডি ডাবল’ ব্যবহার করতে চান না অভিনেতারা। তারকারা নিজেরাই একাধিক স্টান্ট দিয়ে থাকেন। অনেক সময় তাঁরা জখমও হন। ‘গুডাচারি ২’ ছবির শুটিং করছিলেন ইমরান হাশমি। তাঁর রক্তাক্ত ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

Advertisement

তবে এই প্রথম নয়। এর আগে ‘কুলি’ ছবিতে একটি ঘুষি মারার দৃশ্যে সত্যিই চোট পেয়েছিলেন অমিতাভ বচ্চন। এমনকি প্রায় জীবন নিয়েই টানাটানি হয়েছিল। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির শুটিংয়ের সময়ও জখম হন অশীতিপর অমিতাভ। আবার ‘ধুম’ ছবির সময় অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে চোট পেয়েছিলেন হৃতিক রোশন। সম্প্রতি ‘সিটাডেল’ সিরিজ়ের শুটিং করতে গিয়ে কখনও নাকে, কখনও আবার গালে আঘাত পেয়েছেন প্রিয়ঙ্কা। ‘খাকি’ ছবির শুটিং করতে গিয়ে গাড়ি থেকে পড়ে মারাত্মক জখম হন ঐশ্বর্যা রাই বচ্চনও। সম্প্রতি ‘সিকন্দর’ ছবির শুটিংয়ের সময় পাঁজরে চোট পেয়েছেন স্বয়ং সলমন খান।

তবে শুধু অ্যাকশন নয়, ‘গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা’ ছবির শুটিং চলাকালীন ‘নাগাড় সঙ্গ ঢোল বাজে’ গানে নাচতে গিয়ে পায়ের চোট পেয়েছিলেন দীপিকা পাড়ুকোন। কোনও দুর্ঘটনায় নয়, নেচে নেচে পায়ের ক্ষত তৈরি হয়ে গিয়েছিল তাঁর। এমন অবস্থা হয়েছিল যে, টেকের সময় দুই পায়ে নাকি ব্যান্ডেজ বাঁধতে হয় নায়িকাকে। তাই বাইরে গ্ল্যামারের চাকচিক্য যতই থাক, কাজটা খুব সোজা নয়, ঘাম-রক্ত মিশে থাকে তাঁদেরও।

এ বার ইমরানের যে ছবি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে গলায় ক্ষতের লম্বা দাগ, সেখান থেকেই হচ্ছে রক্তক্ষরণ। মঙ্গলবার সকালে হায়দরাবাদে নিজের আসন্ন ছবি ‘গুডাচারি ২’ ছবির শুটিং করছিলেন ইমরান হাশমি। সেখানেই জখম হন তিনি। প্রাথমিক চিকিৎসার পর গলায় ব্যান্ডেজ করে দেওয়া হয়েছে অভিনেতার।

স্পাই থ্রিলার ঘরানার ছবি ‘গুডাচারি ২’। ইমরান ছাড়াও এ ছবিতে রয়েছেন শোভিতা ধুলিপালা, জগপথি বাবু-সহ অন্যরা। ফেব্রুয়ারি মাসে ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। সেই ছবির শুটিং করতে গিয়েই আঘাত পান বলি অভিনেতা।

শোনা যাচ্ছে, এটি একটি তেলুগু ছবির রিমেক। সূত্রের খবর, ছবির প্রয়োজনে একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে উঁচু জায়গা থেকে ঝাঁপ দিতে হয়েছিল তাঁকে। সেই সময় গলা লম্বা ভাবে অনেকটা কেটে যায়। কিন্তু সঙ্গে সঙ্গে অভিনেতার চিকিৎসা হওয়ায় আপাতত ভয়ের কারণ নেই।

আরও পড়ুন
Advertisement