Radhika Madan-Ekta Kapoor

টেলিভিশনে কাজের পরিবেশ নিয়ে মন্তব্যের পর রাধিকাকে ভর্ৎসনা একতার!

টেলিভিশন দুনিয়া মানুষকে একনাগাড়ে যন্ত্রের মতো খাটিয়ে নেয়! রাধিকার সেই কথায় বিতর্ক। অনেক টেলিভিশন অভিনেতার পাশাপাশি খেপলেন প্রযোজক একতাও।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৮:৪৩

ফাইল চিত্র

টেলিভিশন জগতে কাজের পরিবেশ নিয়ে মন্তব্য করে সম্প্রতি বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী রাধিকা মদন। বলিউডে পা রাখার আগে ‘মেরি আশিকি তুমসে হি’ ধারাবাহিকে জনপ্রিয় মুখ ছিলেন তিনি। এর পর বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘পটাকা’ ছবি দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। সম্প্রতি ‘কুত্তে’র প্রচারে এসে অতীত নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

রাধিকার কথায়, “টেলিভিশনে সময়ের কোনও দাম নেই। মানুষকে যন্ত্র ভেবে নিংড়ে নেওয়া হয়। টানা ৪০ থেকে ৫০ ঘণ্টাও শুটিং করেছি। এ দিকে স্ক্রিপ্টের মাথামুন্ডু নেই। তাই পালিয়ে বেঁচেছি।”

Advertisement

রাধিকার সেই বিবৃতিই বিতর্ক তৈরি করছে। অনেক টেলিভিশন অভিনেতার পাশাপাশি দৃষ্টি আকর্ষণ করেছে প্রযোজক একতা কপূরেরও। তিনি হতাশা প্রকাশ করে পাল্টা বলেন, “খুবই দুঃখজনক ব্যাপার। কিছু নির্লজ্জ কলাকুশলীকে দেখা যায়, নিজের শিকড়টা অবধি ভুলে গিয়েছে। তাদের প্রতি আর কি সম্মান থাকে!”

যদিও সতীর্থদের মুখ থেকেই শোনা যেত, কাজের প্রতি খুবই মনোযোগী রাধিকা। চিত্রনাট্য হাতে পেয়েই চনমনে হয়ে যেতেন। সবাইকে তাড়া দিতেন কাজে যাওয়ার জন্য। যদিও টেলিভিশন ছেড়ে আসার পর পুরনো কর্মক্ষেত্র নিয়ে অভিনেত্রীর এ ধরনের মন্তব্য অনেককেই আহত করেছে।

রাধিকার সাক্ষাৎকার শুনে অভিনেত্রী সায়ন্তনী ঘোষ বললেন, “আমি রাধিকার ভক্ত। অভিনয়টা দারুণ করে। তবে হতাশ হলাম ওর মন্তব্যে। টেলিভিশনে লম্বা সময়ের কাজ, স্ক্রিপ্টের অভাব, যন্ত্রের মতো আচরণ ইত্যাদি নিয়ে ওর মত শুনলাম। এমন ঘটনাও ঘটেছে যেখানে পরিচালক রাধিকার সঙ্গে আলোচনা না করেই দৃশ্যে অভিনয় করতে বলেছিলেন। এতেই খেপে গিয়েছে ও।”

তবে দিব্যাঙ্ক ত্রিপাঠির মতো কয়েক জন সতীর্থ রাধিকাকে সমর্থন করে বলেন, “একদম ঠিক বলেছ। এই ইস্যুটা যে তুললে এ জন্য আমরা গর্বিত তোমায় নিয়ে। অনেক দূর এগিয়ে যাও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement