Durnibar Saha Son

জন্মের ছ’মাসের মাথায় ছেলের ছবি প্রকাশ করলেন দুর্নিবার, কী নাম রাখলেন সন্তানের?

২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে পুত্রসন্তানের বাবা হন দুর্নিবার। ছ’মাস পেরোতেই পুত্রকে প্রকাশ্যে আনলেন গায়ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৬:৫৬
(বাঁ দিক  থেকে) দুর্নিবার সাহা, ধিয়ান, ঐন্দ্রিলা সেন।

(বাঁ দিক থেকে) দুর্নিবার সাহা, ধিয়ান, ঐন্দ্রিলা সেন। ছবি: ফেসবুক।

২০২৩ সালের ৯ মার্চ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী ঐন্দ্রিলা সেনকে বিয়ে করেন গায়ক দুর্নিবার সাহা। ইন্ডাস্ট্রির অন্দরে তিনি অবশ্য মোহর নামেই পরিচিত। তাঁদের বিয়ে নিয়ে আলোচনাও হয়েছিল বিস্তর। তার পর ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে পুত্রসন্তানের বাবা হন দুর্নিবার। সুসংবাদ ভাগ করে নেন সমাজমাধ্যমের পাতায়। তখন ছেলেকে প্রকাশ্যে আনেননি দম্পতি। ছ’মাস পেরোতেই পুত্র ধিয়ানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিলেন দুর্নিবার।

Advertisement

বাবা-মায়ের মাঝখানে ধুতি-পাঞ্জাবি পরে ছোট্ট ধিয়ান। দু’দিক থেকে আদর করেছেন দুর্নিবার-মোহর। এ ছাড়াও ছেলের আরও তিনটি বিভিন্ন ভঙ্গির ছবি দিয়েছেন গায়ক। কখনও সে শান্ত হয়ে বসে রয়েছে। কখনও আবার শুয়ে। কখনও বা দুষ্টুমি ভরা চোখে তাকিয়ে রয়েছে ক্যামেরার দিকে। ছেলেকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে দুর্নিবার লেখেন, “তুই শুধু ভালটাই খুঁজিস। মিথ্যে তো বড়ই সহজ, তুই শুধু সত্যিটাই বলিস। তুই শুধু ‘তুই’ হয়ে বেড়ে ওঠ। আমাদের ধিয়ান।”

গত বছর ৯ মার্চ ধুমধাম করে মোহরের সঙ্গে সাত পাক ঘোরেন দুর্নিবার। নিজেদের প্রেমের কথা বার বার প্রকাশ্যে বলেছেন তাঁরা। তবে এর আগে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল দুর্নিবারের। মীনাক্ষীর সঙ্গে বিচ্ছেদের পর মোহর ও গায়কের সম্পর্ক নিয়ে কম বিতর্ক হয়নি। মোহর এবং দুর্নিবারের সম্পর্ক নিয়ে যত বিতর্ক হয়েছে, সব কিছুকেই বরাবরই বুড়ো আঙুল দেখিয়ে এসেছেন তাঁরা। অন্তত তাঁদের সমাজমাধ্যমের পোস্ট তেমনই ইঙ্গিত দেয়। যদিও বিয়ের পর ধীরে ধীরে সেই বিতর্ক থিতিয়ে গিয়েছে। এই মুহূর্তে ধিয়ানকে ঘিরেই তাঁদের পৃথিবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement