Kajol-Ajay Devgn

বাড়ির সব সিদ্ধান্ত কি কাজলই নেন? অজয়কে জিজ্ঞাসা করতেই জ্বলে উঠলেন অভিনেত্রী

সিরিজ় মুক্তির আগে প্রচারের এক ভিডিয়ো সমাজমাধ্যমে ঘুরছে, যেখানে কাজলের সঙ্গে এসে অজয়কে ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে দেখা যায়। অজয়ও লুকোছাপা না রেখে সোজাসুজি উত্তর দিয়েছেন সব প্রশ্নের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৯:৩২
Ajay Devgn and Kajol

অজয়-কাজল। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যম থেকে বিরতি নেওয়ার বার্তা দিয়ে কিছু দিন আগেই শোরগোল ফেলেছিলেন কাজল। তার পরই অবশ্য জানা যায়, নতুন কাজের প্রচার কৌশল ছিল সেটি। অভিনেত্রীর আসন্ন ওয়েব সিরিজ় ‘দ্য ট্রায়াল: প্যায়ার, খুন, ধোঁকা’-র ট্রেলার মুক্তি পেতে চলেছে ১২ জুন। সেই কারণেই এই লুকোচুরি। জনপ্রিয় ওয়েব শো ‘দ্য গুড ওয়াইফ’-এর হিন্দি রিমেক এটি। সিরিজ়ে আইনজীবীর চরিত্রে দেখা যাবে কাজলকে।

সিরিজ় মুক্তির আগে প্রচারের এক ভিডিয়ো সমাজমাধ্যমে ঘুরছে, যেখানে কাজলের সঙ্গে এসে অজয়কে ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে দেখা যায়। অজয়ও লুকোছাপা না রেখে সোজাসুজি উত্তর দিয়েছেন সব প্রশ্নের। তাঁর বুদ্ধিদীপ্ত উত্তর শুনে তারিফও করলেন সকলে।

Advertisement

অজয়কে জিজ্ঞাসা করা হয়, ঘরের সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কি কাজলই নেন? অজয় উত্তর দেওয়ার আগেই কাজল বলে উঠেন, “না, একেবারেই নয়। আমি এর উত্তর দিচ্ছি। একেবারেই নয়।”

অজয়ও ছেড়ে দেওয়ার পাত্র নন। কাজলের পাশেই বসেছিলেন তিনি। প্রশ্নকর্তার উদ্দেশে বলেন, “বিয়ে হয়েছে আপনার?” অজয়ের ইঙ্গিত বুঝতে পেরে উপস্থিত সকলে হাসিতে ফেটে পড়েন।

অজয় বলেন, “তা হলে এই প্রশ্নের উত্তর আপনি নিজেই দিতে পারবেন। যার বিয়ে হয়েছে, সে-ই জানে এর উত্তর। সকলের জবাব একই হবে সর্বসম্মতিক্রমে।”

অর্থাৎ, বিবাহিত পুরুষের ঘরে শেষকথা যে স্ত্রীরাই বলেন, অজয় বুঝিয়ে দিলেন তা।

এই সিরিজ়ে কাজল অভিনীত চরিত্রটির নাম নয়নিকা সেনগুপ্ত। গৃহবধূ নয়নিকা বহু দিন পরে আইনজীবীর পেশায় ফিরতে বাধ্য হয় তার স্বামীর জনসমক্ষে ধসে যাওয়া ভাবমূর্তি ফিরিয়ে আনার উদ্দেশ্যে। কাজল ছাড়াও শিবা চড্ডা, যিশু সেনগুপ্ত প্রমুখ রয়েছেন অভিনয়ে।

অজয়কে এর পর দেখা যাবে ‘ময়দান’ ছবিতে। প্রিয়ামণি, গজরাজ রাও প্রমুখ রয়েছেন মুখ্যচরিত্রে। ছবির পরিচালক অমিত শর্মা। এটি ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের জীবনীচিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement