Mirzapur 3

‘মির্জ়াপুর’-এর নতুন সিজ়নে থাকছে না ‘মুন্না ভাইয়া’! নেপথ্যে কী কারণ? জানালেন দিব্যেন্দু

‘মির্জ়াপুর’ সিরিজ়ে মুন্না ভাইয়া চরিত্রে অভিনয় করে প্রারে আলোয় এসেছিলেন দিব্যেন্দু শর্মা। অথচ তৃতীয় সিজ়ন থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৯:০০
Divyenndu Sharma to not return as munna bhaiya for Mirzapur

দিব্যেন্দু শর্মা। ছবি: সংগৃহীত।

‘মির্জ়াপুর’ ওয়েব সিরিজ়ে অভিনয়ে দর্শককে চমকে দিয়েছিলেন পঙ্কজ ত্রিপাঠী। তাঁর পাশাপাশি নজর কেড়েছিলেন ‘মুন্না ভাইয়া’ চরিত্রাভিনেতা দিব্যেন্দু শর্মা। প্রথম দু’টি সিজ়নের পর তৃতীয় সিজ়নের অপেক্ষায় দিন গুনছেন দর্শক। তবে শোনা যাচ্ছে, তৃতীয় পর্বে থাকছেন না দিব্যেন্দু।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে দিব্যেন্দু অভিনীত ‘মাডগাঁও এক্সপ্রেস’। ছবিতে তাঁর কমেডি দর্শকদের পছন্দ হয়েছে। ছবির একটি প্রচার সাক্ষাৎকারে তাঁকে ‘মির্জ়াপুর’ নিয়ে প্রশ্ন করা হলে অভিনেতা জানান যে, তিনি আর এই সিরিজ়ের অংশ থাকছেন না। কিন্তু কেন তিনি সরে দাঁড়িয়েছেন, সে কারণও খুলে বলেছেন দিব্যেন্দু। তিনি বলেন, ‘‘একটা চরিত্রের খুব গভীরে প্রবেশ করা উচিত নয়। তা হলে সেখান থেকে বেরিয়ে আসা কঠিন হয়ে দাঁড়ায়। আমার দম বন্ধ হয়ে আসছিল।’’ দিব্যুন্দুর মতে, একটা চরিত্রকে বিদায় জানানোর পরেই বোঝা যায়, চরিত্রটি কতটা অন্ধকার ছিল। মুন্না চরিত্রটির ক্ষেত্রেও সেটাই অনুভব করেছেন অভিনেতা।

২০১৮ সালে মুক্তি পায় ‘মির্জ়াপুর’ সিরিজ়ের প্রথম সিজ়ন। সম্প্রতি সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম নতুন সিজ়ন যে আসছে, সে কথাও ঘোষণা করেছে। অবশ্য এখনও দিনক্ষণ প্রকাশ্যে আসেনি। তবে সিরিজ়ে দিব্যেন্দুর অনুপস্থিতি কোনও প্রভাব ফেলবে কি না, তা জানতে অপেক্ষা করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement