Diljit Dosanjh

স্ত্রী-সন্তান আছে দিলজিতের! কোথায় আছেন তাঁরা? সত্য ফাঁস করলেন গায়কের বন্ধু

এই মুহূর্তের অন্যতম সফল সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ। চল্লিশ ছুঁইছুঁই গায়কের গায়ক অবিবাহিত বলেই জানতেন অনেকে। এ বার প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৮:২২
Diljit Dosanjh is married, where are his wife and son, friends make shocking claims

দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে তাঁর গানেই পা মেলাচ্ছে জ়েন জ়ি। শোনা যায়, বৈভবের দিক থেকে নাকি তিনি ছাপিয়ে যান অনেক বলিউড তারকাকেও। তিনি দিলজিৎ দোসাঞ্জ। গায়কের পাশপাশি অভিনেতা হিসেবে যথেষ্ট নামডাক তাঁর। কিন্তু, ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরার আড়ালেই রেখেছেন দিলজিৎ। যদিও দিন কয়েক আগেই নিজের বাবা-মায়ের সম্পর্কছেদের কথা জানান তিনি। সেই সময় তাঁর বয়স ছিল ১১। তবে গায়ক তাঁর প্রেমজীবন নিয়ে কখনওই সে ভাবে মুখ খোলেননি। এ বার জানা যাচ্ছে, দিলজিৎ নাকি বিবাহিত, এক পুত্রসন্তানও রয়েছে তাঁর।

Advertisement

দিলজিতের ঘনিষ্ঠ এক বন্ধুর দাবি, গায়কের স্ত্রী ও পুত্র নাকি আমেরিকায় থাকেন। গায়কের বন্ধু এক সাক্ষাৎকারে বলেন, ‘‘দিলজিৎ নিজে খুবই মিতভাষী মানুষ। ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে আনতে ইচ্ছুক নন। ওর স্ত্রী ইন্দো-কানাডিয়ান বংশোদ্ভূত নারী।’’ যদিও দিলজিতের যে সন্তান রয়েছে, সে কথা বেশ কয়েক বছর আগে ফাঁস করে দিয়েছিলেন কিয়ারা আডবাণী। ‘গুড নিউজ়’ ছবির সময় কিয়ারা জানান, এই ছবিতে যে চার জন রয়েছেন, তাঁদের সকলেরই সন্তান রয়েছে, কেবল মাত্র তিনি ছাড়া। এই ছবিতে কিয়ারা ছাড়া ছিলেন করিনা কপূর, অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্জ। সেই সময় কিয়ারার কথায় খুব বেশি প্রতিবাদ জানাননি অভিনেতা। যদিও তাঁর ছেলে বা স্ত্রীর কথা সে ভাবে প্রকাশ্যে আসেনি।

১৯৮৪ সালে পঞ্জাবে দোসাঞ্জ কালান গ্রামে জন্ম দিলজিতের। এই মুহূর্তে বয়স তাঁর ৪০ ছুঁইছুঁই। পঞ্জাবি গান গেয়ে প্রথম নজরে আসেন শিল্পী। ২০০২ সালে ‘দিল’ অ্যালবাম দিয়ে শুরু দিলজিতের সুরের সফর। পরে অভিনয়ের জগতেও পা রাখেন পঞ্জাবি এই গায়ক। বলিউডে দিলজিতের হাতেখড়ি ‘উড়তা পঞ্জাব’ ছবির মাধ্যমে। এর পর ‘ফিলৌরি’,‘সুরমা’র মতো ছবিতেও কাজ করেন দিলজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement