Anushka Sharma Baby Bump

আর লুকোচুরি নয়, বিরাটের পাশে অনুষ্কা, স্পষ্ট অভিনেত্রীর স্ফীতোদর, ঘোষণা বিশ্বকাপের পরেই!

বেঙ্গালুরুতে স্বামী বিরাট কোহলির হাতে হাত রেখে হোটেলে ঢুকলেন অনুষ্কা। আর লুকোচুরি নয়, প্রকাশ্যে অভিনেত্রীর স্ফীতোদর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১২:৫৪
(বাঁ দিকে) বিরাট কোহলি (ডান দিকে) অনুষ্কা শর্মা।

(বাঁ দিকে) বিরাট কোহলি (ডান দিকে) অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

দ্বিতীয় বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা, দিন কয়েক ধরেই জল্পনা চলছিল। যদিও বিরাট কোহলি কিংবা অনুষ্কা, কেউ-ই এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি। তবে বিরাটের জন্মদিনে ইডেনে অভিনেত্রীর অনুপস্থিতি সেই জল্পনা বেশ কয়েক গুণ বাড়িয়ে দেয়। এ বার আর কোনও লুকোছাপা নয়! বিশ্বকাপের পরবর্তী ম্যাচ ভারত বনাম নেদারল্যান্ডস। ইতিমধ্যেই বেঙ্গালুরু পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। স্বামী বিরাট কোহলির হাতে হাত রেখে হোটেলে ঢুকলেন অনুষ্কা। সেখানেই স্পষ্ট সবটা।

Advertisement

অনুষ্কার পরনে কালো ঢিলেঢালা ফ্রক। খোলা চুল, রূপটান নেই বললেই চলে। ছিপছিপে চেহারায় স্পষ্ট অভিনেত্রীর স্ফীতোদর। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে আগলে রাখছেন বিরাট। নিমেষে ছড়িয়ে পরে এই ভিডিয়ো। ইতিমধ্যেই দম্পতিকে শুভেচ্ছাবার্তা দিতে শুরু করেছেন অনুরাগীরা।

সেপ্টেম্বর মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুষ্কাকে। যদিও অনুষ্কার অনুরোধে তাঁর কোনও ছবি প্রকাশ করা হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। বেশ কয়েক বছরের প্রেমের পর ২০১৭ সালে ইটালির টাস্কানিতে গাঁটছড়া বাঁধেন বিরাট ও অনুষ্কা। বিয়ের বছর চারেক পরে প্রথম বার অন্তঃসত্ত্বা হন অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং অনুষ্কার মেয়ে ভামিকার। এ বার পরিবারে আরও এক নতুন অতিথি আসার অপেক্ষা। তবে কি বিশ্বকাপ শেষ হতেই সুখবর দেবেন বিরাট-অনুষ্কা? ঘনিষ্ঠদের ইঙ্গিত সে দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement